South east bank ad

ত্রিশালে মহাস স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

 প্রকাশ: ২৭ মার্চ ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন   |   সারাদেশ

ত্রিশালে মহাস স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
ত্রিশাল প্রতিনিধি 

ময়মনসিংহের ত্রিশালে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। ৩১ বার তোপধ্বনির  মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভ  সূচনা  করা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে দরিরামপুর মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার, ত্রিশাল উপজেলা নির্বাহি অফিসার আখতারুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) হাসান আব্দুল্লাহ আল মাহমুদ, ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিনসহ উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, ত্রিশাল প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করেন।

সরকারি নজরুল একাডেমি মাঠে সকাল ৮ টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং সালাম গ্রহণ  পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে সম্মিলিত কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। 

কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার, উপজেলা নির্বাহী অফিসার আখতারুজ্জামান ও অফিসার ইনচার্জ মাইন উদ্দিন। সকাল দশটায় বিজয় শুভযাত্রা পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এরপর  শহীদ পরিবারের সদস্যগণ ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা  অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বিকেলে জাতির শান্তি সমৃদ্ধি ও অগ্রগতি কামনা এবং মুক্তিযুদ্ধের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে সকল মসজিদ মন্দিরে মোনাজাত ও প্রার্থনা করা হয়।  
BBS cable ad