South east bank ad

করোনা মোকাবেলায় অভিজ্ঞতা বিনিময় সভা

 প্রকাশ: ২৪ মার্চ ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন   |   সারাদেশ

করোনা মোকাবেলায় অভিজ্ঞতা বিনিময় সভা
ঠাকুরগাঁও প্রতিনিধি:

“ইনসিওরিং পিপলস্ পার্টিসিপেশন অন পাবলিক সেক্টর ম্যানেজমেন্ট পলিসি অফ কোভিড-১৯ সিচিউয়েশন ইন নর্দান বাংলাদেশ” প্রকল্পের আওতায় ঠাকুরগাঁওয়ে করোনা মোকাবেলায় অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মানব কল্যাণ পরিষদ (এমকেপি)র আয়োজনে ও দি এশিয়া ফাউন্ডেশনের সহযোগিতায় আজ বুধবার (২৩ মার্চ) মানব কল্যাণ পরিষদের ট্রেনিং সেন্টারে এ সভার আয়োজন করা হয়।

মিডিয়া ক্যাম্পেইন এর অভিজ্ঞতা বিনিময় সভায় এমকেপির সমন্বয়কারী সাদেকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেনঠাকুরগাঁও প্রেস ক্লাব সভাপতি মনসুর আলী, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সাধারন সম্পাদক শাহীন ফেরদৌস, প্রকল্প অফিসার আলী হোসেন, প্রকল্পের রিসার্চ অফিসার রাকিবা ইয়াসমিন, সাংবাদিক শারমিন হাসান প্রমুখ। সভায় প্রকল্পের সাথে সংশ্লিষ্ট কর্কমর্তা-কর্মচারী ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার ৩০ জন সংবাদকর্মী অংশ নেন।

সভায় পঞ্চগড় ও ঠাকুরগাঁও জেলার বিভিন্ন ইউনিয়নে কোভিড-১৯ পরিস্থিতি মকাবেলায় সমস্যাগুলো চিহ্নিত করে বিভিন্ন দল গঠন, তথ্য কেন্দ্র স্থাপন, বিভিন্ন সুপারিশমালা প্রনয়ন, কর্মশালার আয়োজনের মাধ্যমে প্রকল্পের বিভিন্ন অর্জন সমুহ সর্ম্পকে বিস্তারিত আলোচনা করেন বক্তাগন।
BBS cable ad