South east bank ad

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় অটোচালকের মৃত্যু, সড়ক অবরোধ

 প্রকাশ: ২০ মার্চ ২০২২, ১২:৪৬ পূর্বাহ্ন   |   সারাদেশ

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় অটোচালকের মৃত্যু, সড়ক অবরোধ
মোঃ রাজু খান, (ঝালকাঠি):

ঝালকাঠিতে ম্যাজিক গাড়ি ও অটোরিকশার সংঘর্ষে স্বপন খান (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। 

আজ শনিবার (১৯ মার্চ) নবগ্রাম-গাভারামচন্দ্রপুর সড়কের উদচড়া প্রাইমারি স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। সে পেশায় একজন অটোরিকশাচালক। দুর্ঘটনাকবলিত অটোরিকশায় তিনি যাত্রী ছিলেন। নিহত স্বপন খান সদর উপজেলার দোগলচিড়া গ্রামের আলো খানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নবগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহী অটোরিকশা উদচড়া প্রাইমারি স্কুলের সামনে এলে বিপরীতগামী একটি যাত্রীবাহী ম্যাজিক গাড়ির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু অটোরিকশার যাত্রী স্বপন খানের। দুর্ঘটনায় অটোরিকশার চালকসহ আরো পাঁচ যাত্রী আহত হয়। 

তাদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত স্বপনের লাশ সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের দোগলচিড়া গ্রামের বাড়িতে নিয়ে যায় স্বজনরা। 

ঘটনার পর থেকে গাছের গুড়ি ফেলে একঘণ্টা সড়ক অবরোধ করে রাখে এলাকাবাসী। এতে সড়কের দুই পাশে যাত্রীবাহীসহ বিভিন্ন যানবাহন আটকা পড়ে। পরে পুলিশ গিয়ে ঘটনায় জড়িতদের বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়। 

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির লাশ স্বজনরা বাড়িতে নিয়ে গেছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। 

BBS cable ad