South east bank ad

সাংবাদিকের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান’র সংবাদ সম্মেলন

 প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:১৭ অপরাহ্ন   |   সারাদেশ

সাংবাদিকের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান’র সংবাদ সম্মেলন
এস.এম রফিক, (দুর্গাপুর) :

যুবলীগ সহ-সভাপতি,আওয়ামীগ নেতাসহ বিভিন্ন জায়গাথেকে চাঁদাদাবী,চাঁদাবাজ, জনৈক মহিলার বিধাবভাতার টাকা আত্নসাৎ উল্লেখ করে দুর্গাপুর উপজেলায় কর্মরত দৈনিক আমাদের সময় পত্রিকার সাংবাদিক অলি হাসান, কলি হাসান ও জুয়েল নামের ব্যক্তির  বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন বিরিশিরি ইউনিয়নের তিনবারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান  ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ রফিকুল ইসলাম রুহু। 

২১ সেপ্টেম্বও ২১ মঙ্গলবার সকাল সারে ১১ টায় দুর্গাপুর প্রেসক্লাব সভাকক্ষে হাজির হয়ে তিনি এ সম্মেলন করেন। লিখিত বিবরণে তিনি আরো জানান, চাঁদাদাবীর কারণে ইতিমধ্যে তার নামে একটি মামলাও রুজু হয়েছে। এর আগেও বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম বাদী হয়ে একটি মামলা করেছিলেন। সে প্রকৃতপক্ষে একজন দুষ্টু প্রকৃতির চাঁদাবাজ ব্যক্তি। 

পাশাপশি অনলাইন ও কয়েকটি দৈনিক পত্রিকায় তার বিরুদ্ধে মানহানিকর সংবাদ প্রকাশ হয়েছে ঐ ভিত্তিহীন মিথ্যা অসত্য বানোয়াট প্রকাশিত সংবাদেরও নিন্দা প্রতিবাদ জানিয়েছেন তিনি। 

আগামী ইউপি নির্বাচনে জনগনের কাছে আমার ইমেজ নস্টকরার জন্য উঠেপরে লেগেছে চাঁদাবাজ সাংবাদিক অলি হাসান,কলি হাসান,জুয়েল নামের এই ব্যক্তিসহ একটি কুচক্রি মহল। সংবাদ সম্মেলনে তাঁর সাথে অন্তত: ২৫/৩০ জন ব্যক্তি উপস্থিত ছিলেন।
BBS cable ad