South east bank ad

র‍্যাবের অভিযানে মানিকগঞ্জে আটক-১

 প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৪ অপরাহ্ন   |   সারাদেশ

র‍্যাবের অভিযানে মানিকগঞ্জে আটক-১
সাব্বির হোসেন সাইফুল (মানিকগঞ্জ) :

র‍্যাব-৪ সিপিসি-৩, মানিকগঞ্জ এর একটি অভিযানিক দল কোম্পানি কমান্ডার লে: কমান্ডার এম আরিফ হোসেনের নেতৃত্বে মানিকগঞ্জ সদর থানাধীন জাগির মেঘশিমুল গ্রাম এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে  জাগির মেঘশিমুল থেকে বিল্টু মিয়া (৫০) এর নির্মাণাধীন একতলা বিল্ডিং এর সামনের ফাঁকা জায়গা হতে  আসমান (৩৮), পিতা- মৃত মফিজ উদ্দিন বেপারী, গ্রাম- জাগির মেঘ শিমুল, থানা- মানিকগঞ্জ সদর, জেলা- মানিকগঞ্জ নামে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।    

এ সময় উক্ত গ্রেপ্তারকৃত মাদকব্যবসায়ীর নিকট হতে ৫.৪০ গ্রাম অবৈধ মাদকদ্রব্য হেরোইন এবং চারটি মোবাইলফোন জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসমান একজন সক্রিয় মাদক ব্যবসায়ী। সে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন ক্রয় করে এনে মানিকগঞ্জ সদর থানা এলাকাসহ আশপাশ এলাকায় যুব সমাজের নিকট বিক্রয় করে। অবশেষে র‍্যাবের একটি চৌকস আভিযানিক দল অবৈধ মাদকদ্রব্য হেরোইনসহ উক্ত আসামীকে বর্ণিত ঘটনাস্থল হতে গ্রেফতার করতে সক্ষম হয়।

লেঃ কমান্ডার আরিফ হোসেন কোম্পানি কমান্ডার সিপিসি-৩, মানিকগঞ্জ জানান, এ ঘটনায় গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমরা কঠোর অবস্থানে আছি, কোন রকম ছাড় দেওয়ার সুযোগ নেই, অভিযান চলছে এবং চলবে।
BBS cable ad