South east bank ad

দেবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

 প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৬ অপরাহ্ন   |   সারাদেশ

দেবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা
মোঃ লিহাজ উদ্দিন, (পঞ্চগড়) :

দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় গলায় ফাঁস দিয়ে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। বৃদ্ধের নাম মোহাম্মদ আলী। সে দেবীগঞ্জ উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের বানেশ্বরপাড়া এলাকার মৃত ইব্রাহীম মিয়া ওরফে ইব্রাহীম ঢাকাইয়ার ছেলে। শুক্রবার ১৭ সেপ্টেম্বর দুপুরে বাড়ীর পার্শ্ববর্তী আমগাছের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 

জানা যায়, কয়েক বছর পূর্বে ছেলের বিয়ে উপলক্ষে টাঙ্গাইল যাচ্ছিল পুরো পরিবার। রংপুরের কাছাকাছি এলাকায় পৌঁছলে মাইইক্রোবাস দূর্ঘটনার শিকার হন। এতে পরিবারের সদস্য মোহাম্মদ আলী ও তার ছেলে শাহিনুর পঙ্গু হয়ে বাড়িতে অবস্থান করছে। তারা হুইল চেয়ারে বসে চলাফেরা করে। গত বছর শাহিনুরের মা বাড়িতে ডিস লাইনের তার লাগানোর সময় বৈদ্যুতিক তারে আটকে মারা যান। এতে পুরো পরিবার নিঃস্ব হয়ে পড়ে। এতে করেই মোহাম্মদ আলী সব সময় হতাশায় ভুগছিলেন। অবশেষে আত্মহত্যার পথ বেছে নেন বৃদ্ধ মোহাম্মদ আলী। 

স্হানীয় লোকজন সংবাদ পেয়ে বৃদ্ধ মোহাম্মদ আলীর মরদেহ গাছ থেকে নামায়। খবর পেয়ে টেপ্রীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রহমান সরকার ও থানা পুলিশের সদস্যরা উপস্থিত হন। তারা লাশের সুরতহাল রিপোর্ট শেষে পরিবারের সদস্যদের অভিযোগ না থাকার কারনে লাশ পরিবারের  কাছে হস্তান্তর করেন। 

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ( ওসি) জামাল হোসেন বৃদ্ধ মোহাম্মদ আলীর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে দেবীগঞ্জ থানায় ইউডি মামলা হয়েছে। 
BBS cable ad