South east bank ad

জয়পুরহাটে ট্রেন দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

 প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন   |   সারাদেশ

জয়পুরহাটে ট্রেন দুর্ঘটনায় ২ জনের মৃত্যু


জেলা প্রতিনিধি জয়পুরহাট : 

জয়পুরহাট জেলা সদেরর তেঘরবিশার কুমারপাড়া রেলগেট এলাকায় শরিফুল ইসলাম  চিন্টু (৩০) জয়পুরহাট সদর উপজেলার পাকারমাথা এলাকার নুরুন নবীর ছেলে ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছে। 
 
মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৯  টায় এ দুর্ঘটনা ঘটে বলে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান বিষয়টি নিশ্চিত করেছেন।

জয়পুরহাট সদর থানার (ওসি) আলমগীর জাহান জানান, তেঘরবিশা রেলগেট এলাকায় রাস্তা পার হওয়ার সময় পার্বতীপুর থেকে আসা রাজশাহীগামী উত্তরা এক্সপ্রেস ট্রেনের  ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সান্তাহার রেলওয়ে পুলিশকে অবগত করা হয়েছে।

এদিকে, (ওসি) আলমগীর জাহান আরও জানান, আজ মঙ্গলবার সকালে জয়পুরহাট সদর উপজেলার নিশির মোড় এলাকায়  বৈদ্যুতিক সেচ পাম্পের সংযোগ তারে জড়িয়ে জাহিদ হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
 
তিনি জানান, পুকুরে বৈদ্যুতিক সেচ যন্ত্রের মাধ্যমে সেচ দিতে যান জাহিদ। পাম্পের বৈদ্যুতিক সংযোগের ছেঁড়া তার পায়ে জড়িয়ে তিনি বিদ্যুতায়িত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে  নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জাহিদ হোসেন পৌর শহরের বিশ্বাস পাড়া মহল্লার ফিরোজ সরদারের ছেলে।
BBS cable ad