South east bank ad

বিআরটিএর নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিলেন গৌতম চন্দ্র পাল

 প্রকাশ: ০১ জুলাই ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন   |   বিআরটিএ

বিআরটিএর নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিলেন গৌতম চন্দ্র পাল
বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) নতুন চেয়ারম্যান হিসেবে যোগদান করেছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব গৌতম চন্দ্র পাল।

রবিবার সকাল ১১টায় বিআরটিএ এর পরিচালক, উপপরিচালক ও অন্যান্য কর্মকর্তাদের সঙ্গে সভায় দিক-নির্দেশনা দেন নতুন চেয়ারম্যান।

এসময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, পরিচালক (প্রশাসন) ও যুগ্ম সচিব মো. আজিজুল ইসলাম, পরিচালক (অডিট ও আইন) ও যুগ্মসচিব মোহাম্মদ কামরুল ইসলাম চৌধুরী, পরিচালক (এনফোর্সমেন্ট) ও যুগ্ম সচিব মোহাম্মদ আব্দুর রাজ্জাক, পরিচালক (ইঞ্জিনিয়ারিং) শীতাংশু শেখর বিশ্বাস, পরিচালক (অপারেশন) মো. লোকমান হোসেন মোল্লা, উপপরিচালক (এনফোর্সমেন্ট) ও উপসচিব মো. হেমায়েত উদ্দিন প্রমুখ।

দায়িত্ব বুঝে নিয়ে নতুন চেয়ারম্যান বলেন, বিআরটিএকে তথ্যপ্রযুক্তির মাধ্যমে এগিয়ে নিতে হবে। আগের চেয়ারম্যানকে যেভাবে সহযোগিতা করেছেন, আমাকেও সেভাবে সহযোগিতা করবেন।

গত বুধবার (২৬ জুন) রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষণ-১ শাখা থেকে জারি করা প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে, বিআরটিএ চেয়ারম্যানের দায়িত্ব পালন করছিলেন নুর মোহাম্মদ মজুমদার। তিনি সম্প্রতি পদোন্নতি পেয়েছেন। তার স্থলাভিষিক্ত হলেন গৌতম চন্দ্র পাল।
BBS cable ad