South east bank ad

৪৮ কেজি গাঁজা উদ্ধারসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-৩

 প্রকাশ: ২২ জুলাই ২০২৩, ১২:২৫ অপরাহ্ন   |   র‍্যাব

৪৮ কেজি গাঁজা উদ্ধারসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-৩
নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে ৪৮ কেজি গাঁজা উদ্ধারসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা মোঃ নাসির (৩২) ও তার প্রধান ০২ সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব-৩

সুনির্দিষ্ট গোয়েন্দা সংবাদ ও তথ্য প্রযুক্তির ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি বিশেষ আভিযানিক দল নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা ১। মোঃ নাসির (৩২), পিতা- মৃত জামাল, সাং- দেবত্তর, পোষ্ট-কালীনগর, থানা- শিবগঞ্জ এবং তার সহযোগী ২। মোঃ আজিজুল (৩২), পিতা- মোঃ আবু বক্কর, সাং-পার-কালীনগর মীরের চর, পোষ্ট-কালীনগর, থানা-চাপাইনবাবগঞ্জ সদর, উভয় জেলা-চাপাইনবাবগঞ্জ, ৩। মোঃ সাগর আলী (১৯), পিতা- মোঃ মনিরুল ইসলাম, সাং- কামারপাড়া, পোষ্ট-বাসেদেবপুর, থানা- গোদাগাড়ী, জেলা- রাজশাহীদেরকে ২২/০৭/২০২৩ তারিখ সকাল ০৬৩০ ঘটিকার সময় ৪৮ কেজি গাঁজা ও মাদক বহনকারী একটি ট্রাকজব্দসহ গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামিরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদকদ্রব্য গাঁজা পরস্পর যোগসাজসে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে ট্রাকে করে বহন করে নিজ হেফাজতে রেখে অভিনব পদ্ধতিতে ট্রাকের কেবিনের ভিতরে বস্তায় রেখে নারায়নগঞ্জসহ রাজধানীর বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে।

ধৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: