South east bank ad

স্কুলছাত্রীকে ধর্ষণের পর ব্লেড দিয়ে গলা কেটে হত্যা করে হাসান

 প্রকাশ: ২১ মার্চ ২০২২, ০২:৫৬ অপরাহ্ন   |   র‍্যাব

স্কুলছাত্রীকে ধর্ষণের পর ব্লেড দিয়ে গলা কেটে হত্যা করে হাসান
বিডিএফএন লাইভ.কম

মাগুরার শ্রীপুর উপজেলার হাট-শ্রীকোল মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ এবং ব্লেড দিয়ে গলা কেটে হত্যা করে হাসান শেখ। এ ঘটনায় তাকে র‌্যাব সদস্যরা গ্রেফতার করেছে।

লম্পট হাসান একই উপজেলার হাট-শ্রীকোল গ্রামের ফজলু শেখের ছেলে।

শ্রীপুর থানা পুলিশ জানায়, গত (১৭ মার্চ) বৃহস্পতিবার হাট-শ্রীকোল গ্রামের মিখিজ শেখের মেয়ে রাজিয়া (১২) বাড়ির পাশে নিজেদের আবাদকৃত রসূন ক্ষেত দেখতে গেলে হাসান শেখ একা পেয়ে মেয়েটিকে ধর্ষণ করে। 

পরে ব্লেড দিয়ে গলা কেটে তাকে নির্মমভাবে হত্যার পর কুমার নদীর পাড়ে বাগানের মধ্যে ফেলে যায়। এ ঘটনার পরদিন দুপুরে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মেয়েটির লাশ উদ্ধার করে।

এ হত্যাকাণ্ডের পর পুলিশের বিভিন্ন শাখার পাশাপাশি পিবিআই এবং র‌্যাব সদস্যরা স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিকে আটকের জন্য অভিযান শুরু করে। অবশেষে যশোর র‌্যাব সদস্যদের হাতে শনিবার রাতে গ্রেফতার হয় খুনি হাসান।

এ ঘটনার পর র‌্যাব সদস্যরা গতকাল রোববার (২০ মার্চ) সকালে গ্রেফতারকৃত হাসানকে নিয়ে ঘটনাস্থলে যান।

র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার লে. কর্নেল নাজিউর রহমান জানান, হাসানকে একই গ্রামে তার শ্বশুরবাড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর সে মেয়েটিকে ধর্ষণের পর নির্মমভাবে হত্যার স্বীকারোক্তি দিয়েছে।

এদিকে রোববার সকালে নিহত রাজিয়ার হাট-শ্রীকোল বিদ্যালয়ের শিক্ষার্থীরা অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে। 

এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সাইদ, শ্রীকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুতুবুল্লাহ হোসেন কুটিসহ অন্যরা বক্তব্য রাখেন।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: