South east bank ad

ধামরাইয়ে নকল শিশু খাদ্য তৈরির করায় ‘নিউ ফরসা ফুড ও বেভারীজ’কে র‌্যাব’র ভ্রাম্যমান

 প্রকাশ: ২৭ অক্টোবর ২০২১, ০৭:৪১ অপরাহ্ন   |   র‍্যাব

ধামরাইয়ে নকল শিশু খাদ্য তৈরির করায় ‘নিউ ফরসা ফুড ও বেভারীজ’কে র‌্যাব’র ভ্রাম্যমান
অনুমোদনহীন নকল শিশু খাদ্য তৈরির অপরাধে ঢাকা জেলার ধামরাই থানাধীন এলাকায় নিউ ফরসা ফুড ও বেভারীজ কোম্পানীকে ৬ লক্ষ টাকা অর্থদন্ড করেছে র‌্যাব-৪ এর ভ্রাম্যমান আদালত।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। খুন, ডাকাতি, দস্যুতা, ধর্ষণ, অপহরণ, চাঁদাবাজি, অবৈধ অস্ত্র উদ্ধার, সন্ত্রাসী গ্রেফতার এবং জঙ্গীবাদের মত ঘৃণ্যতম অপরাধের রহস্য উদঘাটনসহ নকল পণ্য ক্রয়-বিক্রয় ও তৈরী করায় মোবাইল কোর্ট পরিচালনা করে অপরাধীদের গ্রেফতার পূর্বক অর্থদন্ড আদায়ে র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে  মোহাম্মদ আনিসুর রহমান এবং বিএসটিআই প্রতিনিধি সিকান্দার মাহমুদ এর উপস্থিতিতে ২৬ অক্টোবর সন্ধ্যায় ঢাকা জেলার ধামরাই থানাধীন কেলিয়া এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে অস্বাস্থ্যকর পরিবেশে অনুমোদনহীন ও নকল শিশু খাদ্য তৈরি করার অপরাধে নিউ ফরসা ফুড এন্ড বেভারীজ এর ম্যানেজার ও অপারেটরকে মোট  ৬ লক্ষ টাকা অর্থদন্ড প্রদান করে আদায় করা হয়।

নিউ ফরসা ফুড এন্ড বেভারীজ এর ম্যানেজার বিশ্বজিৎ মল্লিক (৩০), জেলা-বরিশাল’কে নগদ ৩,০০,০০০/- টাকা অর্থদন্ড প্রদান করে আদায় করা হয়। নিউ ফরসা ফুড এন্ড বেভারীজ এর অপারেটর মোঃ হযরত আলী (২৬), জেলা-সিরাজগঞ্জ’কে নগদ ৩,০০,০০০/- টাকা অর্থদন্ড প্রদান করে আদায় করা হয়।

এছাড়াও বিক্রয় নিষিদ্ধ আনুমানিক ১০ লক্ষ টাকার নকল শিশু খাদ্য জব্দ করা হয় এবং বিজ্ঞ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়। ভবিষ্যতে জনস্বাস্থ্যের সুরক্ষার্থে র‌্যাবের এ ধরনের অনুমোদনহীন নকল ঔষধ প্রতিরোধে অভিযান অব্যাহত থাকবে।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: