South east bank ad

র‌্যাবের গোয়েন্দা শাখার নতুন প্রধান লে. কর্নেল মশিউর

 প্রকাশ: ০৫ অক্টোবর ২০২১, ০৯:৩৪ অপরাহ্ন   |   র‍্যাব

র‌্যাবের গোয়েন্দা শাখার নতুন প্রধান লে. কর্নেল মশিউর
এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) গোয়েন্দা শাখার পরিচালকের নতুন দায়িত্ব পেয়েছেন লেফটেন্যান্ট কর্নেল মশিউর রহমান জুয়েল। এর আগে তিনি র‌্যাব-৭ এর অধিনায়ক ছিলেন। তার জায়গায় নতুন দায়িত্ব পেয়েছেন লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ।

লে. কর্নেল মশিউর রহমান লে. কর্নেল খায়রুল ইসলামের স্থলাভিষিক্ত হলেন। মঙ্গলবার (৫ অক্টোবর) খায়রুলের শেষ কর্মদিবস। তিনি (খায়রুল) আগের কর্মস্থল বাংলাদেশ সেনাবাহিনীতে ফিরে যাচ্ছেন। সেখান থেকে নভেম্বরে তিনি জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে যাবেন বলে জানা গেছে। র‌্যাবের একাধিক সূত্র গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, বুধবার (৬ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে র‌্যাবের গোয়েন্দা শাখার দায়িত্ব গ্রহণ করবেন লে. কর্নেল মশিউর রহমান জুয়েল।

এদিকে মেধাবী, সৎ ও চৌকস অফিসার হিসেবে পরিচিত লে. কর্নেল খায়রুল ইসলাম ২০১৯ সালের ১৯ সেপ্টেম্বর প্রেষণে র‌্যাবে যোগদান করেন এবং একই বছরের ১৪ নভেম্বর র‌্যাব-১২ এর অধিনায়ক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। পরে গত বছরের ৪ নভেম্বর তিনি র‌্যাবের গোয়েন্দা প্রধানের দায়িত্ব পান। তার সময়ে এলিট ফোর্সটিতে সব থেকে বেশি আলোচিত অভিযান পরিচালিত হয়।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: