South east bank ad

১৬৮০ ক্যান বিয়ার ও ১৬ বোতল বিদেশী মদসহ মোট ০৭ চিহ্নত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

 প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৯ অপরাহ্ন   |   র‍্যাব

১৬৮০ ক্যান বিয়ার ও ১৬ বোতল বিদেশী মদসহ মোট ০৭ চিহ্নত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাব সদা তৎপর।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর, ২০২১) র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ডিএমপি ঢাকার দারুস সালাম থানাধীন ও সাভার মডেল থানাধীন বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে  ১৬৮০ ক্যান বিয়ার,  ১৬ বোতল বিদেশী মদ, ০২ টি প্রাইভেটকার, ০১ টি মাইক্রোবাস, ০১ টি জীপ এবং ২২,৬৬৫/-টাকাসহ নিম্নোক্ত ০৭ জন জন মাদক কারবারিকে গ্রেফতার করতে সমর্থ হয়। মাদক কারবারিরা হল: মোঃ বিপ্লব শেখ (৩০), জেলা- পাবনা; মোঃ রাজীব শেখ (২৫), জেলা- মাগুড়া; মোঃ সরোয়ার রহমান (৪৫), জেলা- খুলনা; মোঃ আনোয়ার হোসেন (৬০), জেলা- ঢাকা; মোঃ সালাউদ্দিন সেলিম (৬১), জেলা- ঢাকা; মোঃ আহসানুজ্জামান (৪৮), জেলা- চাঁদপুর এবং মোঃ আহাদুজ্জামান মিরাজ (২৮), জেলা- ঢাকা। 

গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা তাদের নাম ও ঠিকানা প্রকাশ করে। আসামীরা আরো জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ পরষ্পর যোগসাজসে লোক চক্ষুর আড়ালে ঢাকা শহরের বিভিন্ন স্থান হতে বিয়ার ক্যান ও বিদেশী মদ পাইকারী দরে ক্রয় করে উল্লেখিত জীপ ব্যবহার করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে ও মাদকদ্রব্য সংক্রান্তে জিজ্ঞাসাবাদে তারা কোন সদোত্তর দিতে পারে নাই এবং উক্ত মাদকদ্রব্য সংক্রান্তে তারা কোন বৈধ কাগজপত্র দেখাতে পারে নাই।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: