South east bank ad

কেরানীগঞ্জের সাগর হত্যা মামলার আসামি রবিন আটক

 প্রকাশ: ২৮ অগাস্ট ২০২১, ০১:৪৭ অপরাহ্ন   |   র‍্যাব

কেরানীগঞ্জের সাগর হত্যা মামলার আসামি রবিন আটক
ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের চাঞ্চল্যকর সাগর হত্যা মামলার অন্যতম আসামি রবিনকে বিদেশি পিস্তলসহ আটক করেছে র‌্যাব।
গত ২৫ আগস্ট ২০২১ইং তারিখ বুধবার রাত আড়াইটার দিকে র‌্যাব-১০-এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার চুনকুটিয়া চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে রবিনকে আটক করে। 
যা দক্ষিণ কেরানীগঞ্জ থানার মামলা নং-৬২, তারিখ- ১৯/০৭/২০২১ ইং, ধারা: ৩০২/৩৪ পেনাল কোড মামলার দ্বিতীয় অন্যতম আসামি মো. রবিউল রবিনকে (২০) একটি বিদেশি পিস্তল ও ম্যাগাজিনসহ আটক করে। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও নগদ- ৬১০ টাকা উদ্ধার করা হয়। 
জানা গেছে , নিহত সাগর (২০) পেশায় একজন লেগুনা চালক ছিলেন। গত ১৬ জুলাই ২০২১ইং তারিখ সাগর তার বন্ধু শুভ গাজী রতনের কাছে আগের ধার দেওয়া টাকা চাইতে গেলে রবিন, শামীম ও রুবেলসহ তার অন্যান্য বন্ধুদের সঙ্গে ঝগড়া হয়। 
এরই সূত্র ধরে গত ১৭ জুলাই ২০২১ইং তারিখ রাত সাড়ে ৮ টায় সাগর চুনকুটিয়া যাওয়ার পথে দক্ষিণ কেরানীগঞ্জ থানার কদমতলী গোলচত্তর পেট্রোল পাম্পের সামনে এসে গাড়ি থামানো মাত্রই রবিন ও তার অন্যান্য সহযোগীরা সাগরকে টেনে হিঁচড়ে গাড়ি থেকে নামিয়ে মারধর করতে থাকে। একপর্যায়ে রবিন প্রাণে বাঁচার জন্য পালানোর চেষ্টা করলে আসামি রবিন সাগরের ডান কাঁধে ও কোমরের বাম পাশে হত্যার উদ্দেশ্যে ছুরি দ্বারা আঘাত করে পালিয়ে যায়। 
পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় সাগরকে ঢাকা সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিডফোর্ড হাসপাতালে নিলে চিকিৎসক রবিনকে মৃত বলে ঘোষণা করেন। 
ওই ঘটনায় নিহতের বাবা মো. জমির আলী (৪৫) বাদী হয়ে দক্ষিণ কেরনীগঞ্জ থানায় একটি হত্যা মামলা রুজু করে। 
উল্লেখ্য যে, গত ১৮ আগস্ট ২০২১ইং তারিখ র‌্যাব-১০-এর একটি আভিযানিক দল র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহায়তায় ওই মামলার ১ নং আসামি মো. রুবেলকে (২২) ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার হাসনাবাদ এলাকা থেকে আটক করে। 
এছাড়া পালাতক অন্যান্য আসামিদের আটক করতে অভিযান অব্যাহত রাখা হয়। এরই ধারাবাহিকতায় ওই আভিযানিক দল সাগর হত্যা মামলার অন্যতম দ্বিতীয় আসামি মো. রবিউল রবিনকে (২০) একটি বিদেশি পিস্তল ও ম্যাগাজিনসহ আটক করা হয়।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: