South east bank ad

৩৭ লক্ষ টাকা মূল্যমানের হেরোইনসহ ৩ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-৪

 প্রকাশ: ০৩ অগাস্ট ২০২১, ০৪:৪১ অপরাহ্ন   |   র‍্যাব

৩৭ লক্ষ টাকা মূল্যমানের হেরোইনসহ ৩ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-৪
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

এরই ধারাবাহিকতায় ০১ আগস্ট ২০২১ ইং তারিখ রাত ২৩.৩০ ঘটিকায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর দারুস সালাম থানাধীন গাবতলী বাস স্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে ৩৭  লক্ষ টাকা মূল্যমানের ৩৭৫ গ্রাম হেরোইন, মাদক পরিবহনে ব্যবহৃত ০১ টি বাস, ০১ টি মোটর সাইকেল এবং ০২ টি মোবাইলসহ নিম্নোক্ত ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়ঃ মোঃ আশরাফুল হক (৪৪), জেলাঃ চাপাইনবাবগঞ্জ; মোঃ ইউসুফ আলী (৫০), জেলাঃ চাপাইনবাবগঞ্জ এবং মোঃ সেলিম রানা (৩৫), জেলাঃ চাপাইনবাবগঞ্জ। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী বেশ কিছুদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজধানী ঢাকা ও আশেপাশের বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: