South east bank ad

র‌্যাব-৮ কর্তৃক গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক

 প্রকাশ: ২৪ জুলাই ২০২১, ০৭:২৮ অপরাহ্ন   |   র‍্যাব

র‌্যাব-৮ কর্তৃক গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক

খন্দকার রবিউল ইসলাম (রাজবাড়ী): 

বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম প্রধান কারণ মাদকাসক্তি। দেশের যুবসমাজের একটি বড় অংশ আশংকাজনকভাবে মাদক হিসেবে ব্যবহৃত ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিলের প্রতি আসক্ত হয়ে পড়ছে। মাদকের টাকা জোগাড় করার জন্য মাদকাসক্ত যুব সমাজ বিভিন্ন ধরনের অনৈতিক কার্যকলাপ, অবৈধ অস্ত্রের ব্যবহার, ছিনতাইসহ বিভিন্ন অবৈধ কর্মকান্ডে জড়িয়ে পড়ছে।

“বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে। 

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, একজন  মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ ফরিদপুর জেলার কোতয়ালী থানা এলাকায় মাদকদ্রব্য গাঁজা পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। তদ্প্রেক্ষিতে ২৪ জুলাই শনিবর দুপুরে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, উক্ত মাদক ব্যবসায়ী গাঁজাসহ ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ধুলদী গ্রাম এলাকায় বিক্রয়ের জন্য অবস্থান করছে। 

এ প্রেক্ষিতে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোয়ে তথ্যের ভিত্তিতে ধুলদী গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী, ধুলদী গ্রামের মৃত হবি মৃধার ছেলে মোঃ জুয়েল মৃধা (৩২) কে আটক করে । এ সময় আটককৃত আসামীর হেফাজত হতে ৫৫০ (পাঁচশত পঞ্চাশ) গ্রাম গাঁজা জব্দ করা হয়। 

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: