South east bank ad

ফরিদপুরে ভিকটিম উদ্ধার ও অপহরণকারী চক্রের সদস্যদের আটক করেছে র‌্যাব-৮

 প্রকাশ: ২৩ জুলাই ২০২১, ০৮:৫০ অপরাহ্ন   |   র‍্যাব

ফরিদপুরে ভিকটিম উদ্ধার ও অপহরণকারী চক্রের সদস্যদের আটক করেছে র‌্যাব-৮

জাকির হোসেন (সালথা):

র‍্যাব-৮ সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প কর্তৃক ফরিদপুর জেলার কোতয়ালী থানা এলাকা থেকে অপহরণকৃত ০৩ জন ভিকটিম উদ্ধার, অপহরণকারী চক্রের ০৪ জন সদস্য আটক করা হয়েছে।

শুক্রবার (২৩ জুলাই) সকালে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীণ লক্ষীপুর গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ রাজীব শেখ(২৮), মোঃ সাগর খান(২২), মোঃ নাইম মোলস্না(২০), মোঃ সাইফুল ইসলাম(২৭) কে আটক করে র‍্যাব-৮। 
 
বৃহস্পতিবার ২২ জুলাই, ২০২১ ইং আবু বক্কার শেখ এবং মোঃ শফিজ উদ্দিন শেখ ক্যাম্পে হাজির হয়ে অভিযোগ করেন যে, তাদের ছেলে মোঃ শিমুল শেখ(২১) এবং তার বন্ধু মোঃ মিলন শেখ(২০) গত ২১/০৭/২০২১ তারিখ চা খাওয়ার জন্য বাড়ী থেকে বাহির হয়ে মহিশালা বাসস্ট্যান্ডে যায়। কিন্তু তারা আর বাড়ীতে ফেরত আসে নাই। অনেক খোঁজাখুজিঁর পর তাদের কোন সন্ধান পায়ও যায়নি । পরবর্তীতে ২২ জুলাই, ২০২১ তারিখ সকাল মিলনের ব্যবহৃত মোবাইল দ্বারা অজ্ঞাতনামা একজন ব্যক্তি ফোন করে ৫০ হাজার টাকা দাবি করে এবং মেরে ফেলার হুমকি দেয়। উক্ত ঘটনা অবহিত হওয়ার পর র‍্যাব ক্যাম্প ছায়া তদন্ত শুরু করে। ছায়া তদন্তের মাধ্যমের্ র‌্যাব ক্যাম্প উক্ত ঘটনার সত্যতা পায় এবং আসামী গ্রেফতার ও ভিকটিম উদ্ধারে তৎপর হয়।  

এ সময় আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয় উক্ত জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তাদের হেফাজতে ভিকটিম মোছাঃ মারুফা খাতুন(১৮), মোঃ শিমুল শেখ (২১), মোঃ মিলন শেখ(২০) আছে। পরবর্তীতে র‍্যাব-৮, সিপিসি-২, ফরিদপুরর্ র‌্যার ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ আবদুর রহমান, পিএসসি এর নেতৃত্বে ইং ২৩ জুলাই,২০২১ তারিখ ফরিদপুর ফাইবার জুট মিল এর কর্মচারীদের বাসস্থান হতে ভিকটিম ০৩ জনকে উদ্ধার করেন। গ্রেফতারকৃত আসামীদের ফরিদপুর জেলার কোতয়ালী থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য এজাহার দায়ের করা হচ্ছে বলে র‍্যাব-৮ জানায়।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: