South east bank ad

অপহরণের দুদিন পর শিশু উদ্ধার, আটক ১

 প্রকাশ: ১৯ জুলাই ২০২১, ০২:৫২ অপরাহ্ন   |   র‍্যাব

অপহরণের দুদিন পর শিশু উদ্ধার, আটক ১
অপহরণের দুই দিন পর অপহৃত শিশুকে উদ্ধার করেছে র‌্যাব-২ এর একটি দল। এ ঘটনায় জড়িত মো. রবিন নামের একজনকে আটক করা হয়েছে।

রবিবার র‌্যাব-২ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৫ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে হাজারীবাগ গরুর হাট এলাকা থেকে জুবায়ের আহম্মেদ জুব নামে ১২ বছরের এক শিশুকে কয়েক জন অপহরণকারী মোটরসাইকেলে করে তুলে নিয়ে যায়। কিছু সময় পরে জুবের বাবার কাছে মোবাইলে বিভিন্ন নম্বর থেকে কল করে মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের টাকা না দিলে ছেলেকে হত্যা করে লাশ গুমের হুমকি দেয়। জুবের বাবা তখন মুক্তিপণ হিসাবে বিকাশে ও নগদে টাকা পাঠান। এরপরও অপহরণকারীরা জুবকে ছেড়ে না দিয়ে মুক্তিপণ হিসাবে আরও টাকা দাবি করে। পরবর্তী সময়ে জুবের বাবা র‌্যাব-২ এর কাছে অভিযোগ করেন।


সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-২ জানতে পারে হাজারীবাগ এলাকায় ওই অপহরণকারী অবস্থান করছে। পরে শনিবার রাত পৌনে নয়টার সময় সেখানে অভিযান চালায় র‌্যাব।

অভিযানে মো. রবিন নামের এক অপহরণকারীকে আটক করে। পরবর্তী সময়ে তার দেয়া তথ্য মতে কামরাঙ্গীরচর থানার আলীনগর এলাকার একটি বাসা থেকে অপহৃত শিশু জুবকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।

র‌্যাবের দাবি, আটক রবিন জিজ্ঞাসাবাদে জুবকে অপহরণের পর আটক রেখে মুক্তিপণের টাকা দাবির কথা স্বীকার করেছেন। তিনি সংঘবদ্ধ অপহরণকারী দলের সদস্য। তিনি তার অন্যান্য সহযোগীর সহায়তায় জুবকে হাজারীবাগ গরুর হাট থেকে জোর করে অপহরণ করে কামরাঙ্গীরচরের ভাড়া বাসায় আটক করে রাখেন। জুবকে মারধর করে তার পরিবারের কাছে থেকে মোটা অংকের টাকা দাবি করেন। তার দেয়া তথ্যমতে তার অন্য সহযোগীদের আটকের চেষ্টা অব্যাহত রেখেছে র‌্যাব।

আটক রবিনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানায় র‌্যাব-২।

BBS cable ad

র‍্যাব এর আরও খবর: