South east bank ad

ধামরাই থেকে ৫৩.৯৭ কেজি গাঁজাসহ ০২ মাদক কারবারী'কে গ্রেফতার করেছে র‍্যাব-৪

 প্রকাশ: ১৭ জুলাই ২০২১, ০৯:৫০ অপরাহ্ন   |   র‍্যাব

ধামরাই থেকে ৫৩.৯৭ কেজি গাঁজাসহ ০২ মাদক কারবারী'কে গ্রেফতার করেছে র‍্যাব-৪
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। খুন, ডাকাতি, দস্যুতা, ধর্ষণ, অপহরণ, চাঁদাবাজি, অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতার এবং জঙ্গীবাদের মত ঘৃণ্যতম অপরাধ নির্মূল ও রহস্য উৎঘাটনের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুন সমাজকে রক্ষা করার জন্য র‌্যাব মাদক বিরোধী অভিযান জোরদার করেছে। এ ধরণের সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব সদা তৎপর। 

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে গত ১৭/০৭/২০২১ তারিখ দুপুর ০২:৪০ ঘটিকার সময় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ধামরাই  থানাধীন ধুলিভিটা এলাকায় অভিযান পরিচালনা করে ৫৩.৭৯ কেজি, ০১ টি পিকআপ, ০২ টি মোবাইল এবং মাদক বিক্রিত নগদ ১৪৫৭/- টাকাসহ নিম্নোক্ত ২ জন মাদক কারবারি'কে গ্রেফতার করতে সমর্থ হয়।

(ক) মোঃ জুয়েল রানা(২৪), জেলা-বি বাড়িয়া। 
(খ) মোঃ হৃদয় (২২), জেলা- বি বাড়িয়া। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীদ্বয় বেশ কিছুদিন যাবত পরস্পর যোগসাজসে সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য ক্রয় করে পিকআপের ভিতর অভিনব কায়দায় আলাদা চেম্বারের মাধ্যমে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার পাইকারি ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট  বিক্রয় করে আসছিলো ।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে র‍্যাব-৪ কর্তৃক এরূপ মাদক বিরোধী  অভিযান অব্যাহত থাকবে।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: