South east bank ad

ভালুকায় শিল্পপতির দুই পা বিচ্ছিন্নকারী মূল হোতাসহ তিন সহযোগী গ্রেফতার

 প্রকাশ: ১৬ জুলাই ২০২১, ০৭:৫০ অপরাহ্ন   |   র‍্যাব

ভালুকায় শিল্পপতির দুই পা বিচ্ছিন্নকারী মূল হোতাসহ তিন সহযোগী গ্রেফতার

এইচ এম জোবায়ের হোসাইন (ময়মনসিংহ):

ভালুকায় আর্টি কম্পোজিট ডায়িং মিলের মালিক শিল্পপতি আব্দুর রাজ্জাকের দু’পা কোপিয়ে বিচ্ছিন্ন করার মূল হোতাসহ তিন সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ সদস্যরা।

র‌্যাব-১৪ অধিনায়ক লে. কর্ণেল আবু নাঈম মোঃ তালাত ১৬ জুলাই দুপুরে ময়মনসিংহ নগরীর আকুয়া বাইপাসে র‌্যাব-১৪ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে জানান, ময়মনসিংহের ভালুকা পৌরসভার কাঁঠালীতে আর্টি কম্পোজিট লিমিটেডের জমি-জমা নিয়ে উক্ত ফ্যাক্টরির এমডি ভিকটিম আব্দুর রাজ্জাক (৬৬) এর সাথে স্থানীয় জসিম উদ্দিন পাঠান (৫৫)-এর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। উক্ত জমিতে মাটি ফেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে মারামারি এবং সংঘর্ষের এক পর্যায়ে গত ১৪ জুলাই দুপুরে জসিম উদ্দিন পাঠান তার সহযোগী রুহুল আমিন পাঠান (৪০), ইকবাল পাঠান(৩৮), শিরিন আক্তার(৪০), নাজিম উদ্দিন পাঠান (৫০), মোঃ মমিনুল ইসলাম(৩৫), মাসুম মোল্লা (৫০) মোঃ রফিকুল ইসলাম মুন্সি (৫৫), মোঃ মিজানুর রহমান পাঠান (৪৫), রণজিৎ শীল (৩৫) সহ অজ্ঞাতনামা আরো  ৮/১০ জন মিলে ভিকটিম আব্দুর রাজ্জাক’কে ধারালো দা দিয়ে কুপিয়ে বাম পা শরীর থেকে বিচ্ছিন্ন করে দেয় এবং ডান পা এর হাড় আলাদা হয়ে মাংসের সাথে ঝুলতে থাকে ও শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। উক্ত ঘটনা সংক্রান্তে ভালুকা থানায় একটি মামলা রুজু হয়। এই চাঞ্চল্যকর ও লৌমহর্ষক ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-১৪ ছায়া তদন্তের মাধ্যমে জড়িতদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

র‌্যাব-১৪ অধিনায়ক আরো জানান, ওই ঘটনার এরই ধারাবাহিকতায় গত ১৫জুলাই বিভিন্ন সময়ে র‌্যাব-১৪, ময়মনসিংহের সদর কোম্পানি এবং স্পেশাল কোম্পানীর কয়েকটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ জেলার পাগলা থানার কান্দি এলাকা এবং ভালুকা থানার পারুলদিয়া ও কাঁঠালী এলাকায় যৌথভাবে অভিযান পরিচালনা করে উক্ত ঘটনার মূলহোতা জসিম উদ্দিন পাঠান (৫৫) ও তার সহযোগী রুহুল আমিন পাঠান (৪০), ইকবাল পাঠান (৩৮) এবং মাসুম মোল্লা (৫০)দেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যমতে ভিকটিমকে আঘাত করার কাজে ব্যবহৃত দা-টি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে উক্ত ঘটনার মূলহোতা ও তার সহযোগীরা ভিকটিমকে ধারালো দা দিয়ে কুপিয়ে পা বিচ্ছিন্ন করেছে বলে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: