South east bank ad

কদমতলীর ‘ত্রাস’ অনিক র‌্যাব-১০ এর হাতে আটক

 প্রকাশ: ১৩ জুলাই ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন   |   র‍্যাব

কদমতলীর ‘ত্রাস’ অনিক র‌্যাব-১০ এর  হাতে আটক
রাজধানীর কদমতলী এলাকার ত্রাস ও মাদক চোরাকারবারি অনিককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। অনিক কদমতলী থানা এলাকার ত্রাস। সে মাদক চোরাকারবারেও জড়িত। তার বিরুদ্ধে কদমতলী থানায় দুটি হত্যা মামলা, একটি হত্যার চেষ্টা ও একটি চাঁদাবাজির মামলা রয়েছে। কদমতলী থানা এলাকায় দীর্ঘদিন ধরে সন্ত্রাস ও মাদকের রাজত্ব কায়েম করে আসছিলেন তিনি। অনিক ও তার সহযোগীরা বিভিন্ন সময় কদমতলী থানাসহ আশপাশের এলাকায় ভ্রাম্যমাণ ব্যবসায়ীসহ স্থানীয় ব্যবসায়ীদের কাছ থেকে অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদা উঠিয়ে আসছিল।

তার কাছ থেকে একটি ওয়ান শ্যুটার গান, দুই রাউন্ড গুলি ও ১৪৮ পিস ইয়াবা জব্দ করা হয়। রবিবার দিবাগত গভীর রাতে তাকে গ্রেপ্তার করা হলেও সোমবার বিকালে র‌্যাব-১০ এর সদর দপ্তর থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রাত দুইটার দিকে র‌্যাব-১০ এর একটি দল কদমতলী থানার পূর্ব জুরাইন কমিশনার রোড এলাকায় অভিযান চালায়। অভিযানে কদমতলীর ত্রাস সৃষ্টিকারী সন্ত্রাসী ও মাদক চোরাকারবারি মো. অনিককে গ্রেপ্তার করা হয়। অভিযানকালে তার অপর সহযোগীরা কৌশলে পালিয়ে যায়। পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

র‌্যাবের ভাষ্যমতে,   অনিক ও তার সহযোগীরা উজ্জল হোসেন নামে একজন ফেরিওয়ালার কাছে এককালীন ৭০ হাজার টাকা এবং প্রতি মাসে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে প্রাণনাশের হুমকি দেয়া হয়।

ছেলের নিরাপত্তার কথা ভেবে ওই ফেরিওয়ালার বাবা মো. রফিকুল ইসলাম গত ২০ জুলাই ভ্যান গাড়ি বিক্রি করে অনিক ও তার সহযোগীদের ১০ হাজার টাকা দেয়। এরপর আবারও চাঁদা দাবি করলে ওই ফেরিওয়ালা চাঁদা দিতে অস্বীকার করে। এতে অনিক ও তার সহযোগীরা ক্ষিপ্ত হয়ে গত ৬ জুলাই অস্ত্রশস্ত্রসহ তাকে বাসা হতে তুলে নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে এবং পোষা কুকুর লেলিয়ে দেয়। কুকুরের কামড়ে ওই ফেরিওয়ালার শরীরের বিভিন্ন অংশে মারাত্মকভাবে জখম হয়। তার বিরুদ্ধে কদমতলী থানায় একটি মামলা হয়েছে।

BBS cable ad

র‍্যাব এর আরও খবর: