South east bank ad

ডিএমপির গুলশান বিভাগ গুলশান ডে-২০২২ উদযাপন

 প্রকাশ: ২৩ মার্চ ২০২২, ০২:০১ অপরাহ্ন   |   মেট্রোপলিটন পুলিশ

ডিএমপির গুলশান বিভাগ গুলশান ডে-২০২২ উদযাপন
বিডিএফএন লাইভ.কম

গত সপ্তাহে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান বিভাগ কর্তৃক গুলশান ডে-২০২২ আয়োজন করা হয়। ব্যস্ততম জীবনে পুলিশের পেশাদারী দায়িত্ব পালনের পাশাপাশি পরিবার নিয়ে কিছুটা সময় নিজেদের আনন্দ উদযাপনের জন্য ব্যয়িত হয়। গুলশান বিভাগের পুলিশ সদস্য ছাড়াও ডিএমপির বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, তাঁদের পরিবারের সদস্যসহ অনেকেই এই গুলশান ডে উপলক্ষে ঠিকানা রিসোর্টে সমবেত হয়। 

গুলশান ডে-২০২২ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মানিত ডিএমপি কমিশনার জনাব মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম বার এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুনাক সাধারণ সম্পাদিকা মিসেস খাদীজাতুল কোবরা ম্যাডাম। এছাড়াও ডিএমপি'র অতিরিক্ত কমিশনারগণও নিজ নিজ সহধর্মিণীসহ এই আয়োজনে উপস্থিত ছিলেন। 

গুলশান ডে -২০২২ উপলক্ষে সপ্তাহব্যাপী স্পোর্টস ইভেন্ট পরিচালিত হয়। এতে বিভিন্ন ইভেন্টে বিভিন্ন থানার খেলোয়াড়গণ একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করেন। 

ইভেন্টগুলো হলো যথাক্রমে ফুটবল, ভলিবল, ব্যাডমিন্টন, ক্যারম, লুডু এবং দাবা। এই ইভেন্টগুলোতে ডিসি অফিসসহ মোট ০৭ টি দল অংশগ্রহণ করে। ফুটবলে ডিসি অফিস চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। অন্যদিকে ভলিবলে ক্যান্টনমেন্ট থানা চ্যাম্পিয়ন হয়। ব্যাডমিন্টনে গুলশান থানা জয় লাভ করে। এছাড়া ক্যারম, লুডু এবং দাবায় বিভিন্ন থানার খেলোয়াড়গণ বিজয় লাভ করেন।

এই স্পোর্টস উইকের উদ্বোধন করেন সম্মানিত ডিএমপি কমিশনার স্যার। সমাপণী দিনে তিনি পুরস্কারপ্রাপ্তদের হাতে পুরষ্কার তুলে দেন। কমিশনার স্যার প্রধান অতিথি'র বক্তব্যে নিজ নিজ দায়িত্ব পালনের পাশাপাশি খেলাধুলা ও সৃজনশীল আয়োজনে পুলিশ সদস্যদের সংযুক্ত থাকার বিষয়ে জোর প্রদান করেন। তিনি বলেন এসব আয়োজন ফোর্সকে শারীরিক ও মানসিকভাবে চাঙ্গা রাখে এবং এতে নিজ কাজে আরও মনোযোগী হওয়ার সুযোগ বৃদ্ধি পায়। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গুলশান বিভাগের সম্মানিত উপ পুলিশ কমিশনার জনাব মোঃ আসাদুজ্জামান পিপিএম (বার) 
গুলশান ডে উপলক্ষে উক্ত দিন সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়৷ দেশবরেণ্য শিল্পীগণ তাদের পরিবেশনা দিয়ে মাতিয়ে রাখেন। শফিক তুহিন, নকুল কুমার বিশ্বাস, অবন্তী সিথী, নোঙ্গর ড্যান্স এ্যালায়েন্স গ্রুপ তাঁদের বিভিন্ন পরিবেশনা দিয়ে সময়টুকু মাতিয়ে রাখেন।
 
সবশেষে র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয় এবং ডিএমপি কমিশনার স্যার ও কমিশনার ম্যাডাম সকলকে শুভেচ্ছা উপহার তুলে দেন।
BBS cable ad

মেট্রোপলিটন পুলিশ এর আরও খবর: