South east bank ad

হাত ধোয়ার অভ্যাস করি, ঘরের বাইরে মাস্ক পরি

 প্রকাশ: ১৭ মার্চ ২০২২, ০৪:৩৬ অপরাহ্ন   |   মেট্রোপলিটন পুলিশ

হাত ধোয়ার অভ্যাস করি, ঘরের বাইরে মাস্ক পরি
বিডিএফএন লাইভ.কম

মহানগরবাসীকে ট্রাফিক আইন মানতে উৎসাহিত করা, সড়কে শৃঙ্খলা ফেরানো এবং সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে গত ১০ই মার্চ হতে ২৪ই মার্চ পর্যন্ত সিলেট মেট্রোপলিটন পুলিশ, ট্রাফিক বিভাগ কর্তৃক ট্রাফিক পক্ষ মার্চ/২০২২ পালিত হচ্ছে।

ফয়সল মাহমুদ পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), এসএমপি, সিলেটের নির্দেশনায় গত (১৪ মার্চ) সিলেট মহানগরীর মদিনা মার্কেট পয়েন্টে উপস্থিত পথচারী, যানবাহন চালক ও শ্রমিকদের নিয়ে সচেতনতা সভা এবং ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ.বি.এম নায়হানুল বারী, এডিসি (ট্রাফিক), এসএমপি, সিলেট, আতাহারুল ইসলাম তালুকদার, এসি (ট্রাফিক), এসএমপি, সিলেট, সৈয়দ মাহবুবুর রহমান টিআই, ট্রাফিক বিভাগ, এসএমপি, সিলেট ও উপস্থিত পথচারীবৃন্দ।

এ.বি.এম নায়হানুল বারী, এডিসি (ট্রাফিক), এসএমপি, সিলেট মহোদয় তার বক্তব্যে সড়ক পরিবহন আইন/২০১৮ মানতে ও সড়কে শৃঙ্খলা ফেরাতে উপস্থিত সকলকে অনুরোধ করেন। 

তিনি সড়ক পরিবহন আইন মান্য করতে এবং থ্রি হুইলারে অতিরিক্ত যাত্রি পরিবহন না করার জন্য উপস্থিত সকলকে অনুরোধ করেন। আগামী ২৪ই মার্চ পর্যন্ত সিলেট মেট্রোপলিটন পুলিশ, ট্রাফিক বিভাগ কর্তৃক ট্রাফিক পক্ষ মার্চ/২০২২খ্রিঃ পালিত হবে। 

ট্রাফিক পক্ষ চলাকালীন মহানগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টসমূহে সচেতনতামূলক কার্যক্রম ও সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে চেকপোস্ট পরিচালনা করা হবে।

মহানগরীর সম্মানিত নাগরিকদের ট্রাফিক পক্ষ মার্চ/২০২২খ্রিঃ সফল ও সার্থক করার জন্য আন্তরিক সহযোগিতা একান্ত কাম্য।
BBS cable ad

মেট্রোপলিটন পুলিশ এর আরও খবর: