South east bank ad

রাজশাহীতে মেট্রোপলিটন পুলিশ পরিবারের সন্তানদের মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান

 প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৬ অপরাহ্ন   |   মেট্রোপলিটন পুলিশ

রাজশাহীতে মেট্রোপলিটন পুলিশ পরিবারের সন্তানদের মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান
রাজশাহীতে আজ রোববার ২৬ সেপ্টেম্বর ২০২১ইং সকাল ১০টায় আরএমপি সদরদপ্তরে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি ২০২০ দেওয়া হয়। ইন্সপেক্টর জেনারেল অব পুলিশের পক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. আবু কালাম সিদ্দিক রাজশাহী মেট্রোপলিটন পুলিশ পরিবারের মেধাবী সন্তানদের মধ্যে ক্রেস্ট, সম্মাননাপত্র ও সম্মানী অর্থ দেন এবং তিনি মেধাবৃত্তি শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনের সর্বাঙ্গীণ সফলতা কামনা করেন।
বাংলাদেশ পুলিশে কর্মরত পুলিশ কর্মকর্তা বা কর্মচারী ও নন-পুলিশ পরিবরের সন্তানদের মেধাবৃত্তি ও সম্মাননা দেওয়া হয়। প্রতি বছর এই মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠান কেন্দ্রীয়ভাবে অনুষ্ঠিত হলেও এ বছর বর্তমান করোনা পরিস্থিতিতে কেন্দ্রীয়ভাবে আয়োজন না করে সংশ্লিষ্ট ইউনিটের মাধ্যমে দেওয়ার সিদ্ধান্ত হয়। ২০২০ সালের জন্য আরএমপি হতে ২৩ জনকে মধাবৃত্তি দেওয়া হয়।
 এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মো. সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মো. মজিদ আলী বিপিএম,  উপ-পুলিশ কমিশনার (সদর) মো. রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার  (বোয়ালিয়া) মো. সাজিদ হোসেনসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা বা কর্মচারী এবং মেধাবৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা।

BBS cable ad

মেট্রোপলিটন পুলিশ এর আরও খবর: