South east bank ad

জাককানইবি সাংবাদিক সমিতির নতুন সভাপতি রনি ও সম্পাদক ফাহাদ

 প্রকাশ: ০২ নভেম্বর ২০২১, ০৮:০৬ অপরাহ্ন   |   মিডিয়া কর্নার

জাককানইবি সাংবাদিক সমিতির নতুন সভাপতি রনি ও সম্পাদক ফাহাদ
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাককানইবিসাস) নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ভোরের কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাশেদুজ্জামান রনি ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন আজকের পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. ফাহাদ বিন সাঈদ। 

মঙ্গলবার (২ই নভেম্বর) দুপুরে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক সর্বসম্মতিক্রমে ১৫ সদস্যবিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন। 

এছাড়াও এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ইমরান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ভোরের পাতার প্রতিনিধি মোকছেদুল মুমীন, সাংগঠনিক সম্পাদক হিসেবে ডেইলি অবজারভারের প্রতিনিধি আহসান হাবীব মনোনীত হয়েছেন। 

কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন- দপ্তর সম্পাদক কামরুল হাসান (বাংলাদেশ বুলেটিন), কোষাধ্যক্ষ আতোয়ার রহমান (দৈনিক মানবকণ্ঠ), প্রচার সম্পাদক মোছাঃ জান্নাতী বেগম (দৈনিক স্বাধীন বাংলা), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আরাফাত রহমান (সকালের সময়), তথ্য ও প্রযুক্তি সম্পাদক দেলোয়ার হোসেন রনি (আজকের দর্পণ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুশফিকুর রহিম স্বপন (বিডিক্যাম্পাস.টিভি)। 

সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি বদরুল আলম বিপুল (যায়যায়দিন) ও মাহমুদুল হাসান মিশাদ (আলোকিত ভোর) কার্যনির্বাহী সদস্য হিসেবে কমিটিতে আছেন। এছাড়াও সাধারণ সদস্য হিসেবে দৈনিক জনবাণীর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আসলাম বেগ ও নয়া শতাব্দীর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আলমগীর হোসেন মনোনীত হয়েছেন।  

উল্লেখ্য, ২০১৫ সালে প্রতিষ্ঠিত এই সংগঠনটির এটি চতুর্থ কার্যকরী কমিটি।
BBS cable ad