South east bank ad

J-Drum স্থাপনের মাধ্যমে বর্জ্য ব্যবস্থাপনা উন্নত হবে

 প্রকাশ: ১২ মার্চ ২০২৪, ১১:১৭ অপরাহ্ন   |   মেয়র

J-Drum স্থাপনের মাধ্যমে বর্জ্য ব্যবস্থাপনা উন্নত হবে
JICA (Japan International Cooperation Agency) এর “SDGS Business Verification Survey with The Private Sector” ফ্রেমওয়ার্কের আওতায় ডিএনসিসির ওয়ার্ড-৬তে অবস্থিত আরামবাগ সেকেন্ডারি ট্রান্সফার স্টেশনে বর্জ্য ব্যবস্থাপনা উন্নতকরনের জন্য J-Drum স্থাপনের লক্ষে ডিএনসিসি, JICA এবং JCS (Japan Clean System Co. Ltd) এর মধ্যে “SDGs Business Verification Survey with the Private Sector for Efficient and Hygienic waste storage system in Bangladesh” সংক্রান্ত একটি “Minutes of Meetings” সম্পাদিত হয়।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব মোঃ আতিকুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানটি ১০ মার্চ, ২০২৪ তারিখে বিকাল ৫:০০ ঘটিকায় নগর ভবন, লেভেল-৮, কনফারেন্স রুমে (প্লট নং-২৩-২৬, সড়ক নং-৪৬, গুলশান-২) অনুষ্ঠিত হয়।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা, জাইকা- বাংলাদেশের চিফ রিপ্রেজেন্টেটিভ এবং জেসিএসের মধ্যে সম্পাদিত এই “Minutes of Meetings” এর মাধ্যমে ডিএনসিসির ওয়ার্ড-৬তে অবস্থিত আরামবাগ সেকেন্ডারি ট্রান্সফার স্টেশনে বর্জ্য ব্যবস্থাপনা উন্নতকরনের জন্য J-Drum স্থাপন করা হবে। J-Drum স্থাপনের মাধ্যমে আশেপাশের এলাকার বর্জ্য ব্যবস্থাপনা উন্নত হবে।
BBS cable ad

মেয়র এর আরও খবর: