South east bank ad

সাউথইস্ট ব্যাংক ওয়ার্থিং এফএক্স সার্ভিসেস লিমিটেডের সাথে রেমিট্যান্স বিতরণ চুক্তি স্বাক্ষর করেছে

 প্রকাশ: ০২ মে ২০২৩, ১১:০০ অপরাহ্ন   |   ব্যাংক

সাউথইস্ট ব্যাংক ওয়ার্থিং এফএক্স সার্ভিসেস লিমিটেডের সাথে রেমিট্যান্স বিতরণ চুক্তি স্বাক্ষর করেছে
যুক্তরাজ্য ভিত্তিক মানি ট্রান্সফার কোম্পানি ওয়ার্থিং এফএক্স সার্ভিসেস লিমিটেডের সাথে সাউথইস্ট ব্যাংক লিমিটেড মে ০২,২০২৩ তারিখে ব্যাংকের হেড অফিসে একটি রেমিট্যান্স বিতরণ চুক্তি স্বাক্ষর করেছে। সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নুরুদ্দিন মোঃ ছাদেক হোসাইন এবং যুক্তরাজ্যের ওয়ার্থিং এফএক্স সার্ভিসেস লিমিটেডের পরিচালক মোঃ গোলাম হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন

এই চুক্তির অধীনে, যুক্তরাজ্য থেকে প্রবাসী বাংলাদেশিরা ওয়ার্থিং এফএক্স সার্ভিসেস লিমিটেড-এর মাধ্যমে তাদের কষ্টার্জিত রেমিট্যান্স পাঠাতে পারবেন এবং তাদের সুবিধাভোগীরা সাউথইস্ট ব্যাংক লিমিটেডের যেকোনো শাখা, উপ-শাখা এবং এজেন্ট আউটলেট থেকে রেমিট্যান্স তুলতে পারবেন। প্রতিষ্ঠার পর থেকে, সাউথইস্ট ব্যাংক লিমিটেড আধুনিক প্রযুক্তি এবং বৃহৎ নেটওয়ার্ক ব্যবহার করে দ্রুত রেমিট্যান্স সেবা প্রদান করে অভিবাসী শ্রমিকদের পরিবারের সদস্যদের কষ্টার্জিত রেমিট্যান্স বিতরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

এখন থেকে ওয়ার্থিং এফএক্স সার্ভিসেস লিমিটেডকে একটি নতুন রেমিট্যান্স পার্টনার হিসেবে যুক্ত করার মাধ্যমে, সাউথইস্ট ব্যাংক সারা বিশ্বের ২৬টি আন্তর্জাতিক মানি ট্রান্সফার কোম্পানি এবং এক্সচেঞ্জ হাউস থেকে রেমিট্যান্স সংগ্রহ করতে পারবে এবং অন্যান্য এক্সচেঞ্জ হাউসের সাথেও চুক্তি ক্রমান্বয়ে স্বাক্ষর করবে। সাউথইস্ট ব্যাংক জোহানসবার্গ, কেপটাউন এবং ব্লমফন্টেইনে অবস্থিত তার ১০০% মালিকানাধীন সাবসিডিয়ারি ্সাউথইস্টএক্সচেঞ্জ কোম্পানি (সাউথ আফ্রিকা) পিটিওয়াই লিমিটেড্এর ০৩ টি (তিন) শাখা থেকে রেমিট্যান্স সংগ্রহ করছে।

গত বছর, সাউথইস্ট ব্যাংক ৮০০ মিলিয়ন মার্কিন ডলার আয় করে শীর্ষ দশ রেমিট্যান্স সংগ্রহকারী ব্যাংক  এবং ্শীর্ষ তিন রপ্তানি আয়কারী ব্যাংক হিসাবে স্থান পেয়েছে যেখানে ব্যাংকের মোট ট্রেড বাণিজ্য ছিল ৬.০০ বিলিয়ন মার্কিন ডলার।
BBS cable ad

ব্যাংক এর আরও খবর: