South east bank ad

বাংলাদেশ বিমান বাহিনীর ১২৪ তম জুনিয়র কমান্ড ও স্টাফ কোর্সের সনদপত্র বিতরণ অনুষ্ঠান

 প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০২৩, ০৬:৫২ অপরাহ্ন   |   বিমানবাহিনী

বাংলাদেশ বিমান বাহিনীর ১২৪ তম জুনিয়র কমান্ড ও স্টাফ কোর্সের  সনদপত্র বিতরণ অনুষ্ঠান
বাংলাদেশ বিমান বাহিনীর ১২৪ তম জুনিয়র কমান্ড ও স্টাফ কোর্স (জেসিএসসি) এর সনদপত্র বিতরণ অনুষ্ঠান ০৭ ডিসেম্বর ২০২৩, বৃহস্পতিবার বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি কক্সবাজার-এ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সহকারী বিমান বাহিনী প্রধান (প্রশাসন) এয়ার ভাইস মার্শাল মোঃ জাহিদুর রহমান, বিবিপি, বিএসপি, জিইউপি, এনএসডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ সমাপ্তকারী কর্মকর্তাদের সনদপত্র ও ট্রফি প্রদান করেন।

এই কোর্সে বাংলাদেশ বিমান বাহিনী, নাইজেরিয়ান বিমান বাহিনী, রাজকীয় সৌদি বিমান বাহিনী এবং কাতার বিমান বাহিনীর সর্বমোট ১৯ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন। প্রশিক্ষণার্থী কর্মকর্তাগণকে তাদের অর্জিত কর্মলব্ধ জ্ঞান দ্বারা সশস্ত্র বাহিনীর বিভিন্ন পর্যায়ে কমান্ড, স্টাফ এবং নির্দেশমূলক দায়িত্ব পালনে পারদর্শী করে তুলতে এই কোর্সটি বিশেষভাবে সজ্জিত করা হয়েছে।

প্রধান অতিথি প্রশিক্ষণ সমাপ্তকারী সকল কর্মকর্তাদের মাঝে প্রশিক্ষণ সমাপনী সনদপত্র ও কোর্সে সেরা নৈপূণ্যেরজন্য বাংলাদেশ বিমান বাহিনীর স্কোয়াড্রন লীডার ওয়াকার ইউনুস, জিডি(পি) কে “বিমান বাহিনী প্রধানের ট্রফি” প্রদান করেন। অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাগণ, উক্ত প্রতিষ্ঠানের প্রশিক্ষকবৃন্দ সহ অন্যান্য বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
BBS cable ad

বিমানবাহিনী এর আরও খবর: