South east bank ad

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জে সভা অনুষ্ঠিত

 প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন   |   উপজেলা প্রশাসন

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জে সভা অনুষ্ঠিত
জাতির পিতা শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে জেলা পর্যায়ে আয়োজিত রচনা, চিত্রাংকন আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার ১৪ সেপ্টেম্বর দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমি নারায়ণগঞ্জের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে ডিসি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনাকে বুকে ধারন করতে হবে। অভিভাবকদের বলতে চাই 'আমাদের সন্তানেরা পড়ালেখা করে বড় হোক এটা আমাদের চাওয়া। সাথে যেনো আপনারা বঙ্গবন্ধুর মুক্তিযুদ্ধ, আমাদের শেখ রাসেল ও শেখ কামালের সম্পর্কে তাদের জানাবেন। এই জানাটা যদি ভালো করে জানা হয় তাহলে একদিন সত্যিকারের মানুষ হিসেবে গড়ে উঠবে'।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা ইসরাত জাহানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আবদুল মতিন খান, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  সানজিদা আক্তারসহ বিভিন্ন জেলা ও উপজেলার শিক্ষার্থী ও অভিভাবকরা।
বক্তব্য শেষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক স্তাইন বিল্লাহ বিজয়ী ১৮ জন শিক্ষার্থীদের মধ্যে পুরষ্কার ও ক্রাস্ট তুলে দেন। এ সময় জেলা প্রশাসক সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

BBS cable ad