South east bank ad

ডিআইজি খুলনা রেন্জের বাগেরহাট জেলা পরিদর্শন

 প্রকাশ: ২৬ মে ২০২৩, ১২:০৬ অপরাহ্ন   |   রেঞ্জ পুলিশ

ডিআইজি খুলনা রেন্জের বাগেরহাট জেলা পরিদর্শন
২৫ মে, ২০২৩  বাগেরহাট জেলা পুলিশের রিজার্ভ অফিস ও পুলিশ অফিস এবং বাগেরহাট সদর থানা দ্বি-বার্ষিক পরিদর্শন করেন ডিআইজি খুলনা রেঞ্জ জনাব মঈনুল হক বিপিএম(বার), পিপিএম

 এ সময় বাগেরহাট জেলা পুলিশের পক্ষ থেকে জনাব কে,এম,আরিফুল হক পিপিএম, পুলিশ সুপার, বাগেরহাট তাঁকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন। ডিআইজি  এ সময় প্যারেড অধিনায়ক জনাব মোঃ আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), বাগেরহাট এর নেতৃত্বে জেলা পুলিশ সদস্যদের প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন। 

পরিদর্শনকালে তিনি বাগেরহাট জেলা পুলিশে কর্মরত কর্মকর্তাদের মাঠ পর্যায়ের প্যারেডের দক্ষতা মূল্যায়ন করেন। এ সময় তিনি জেলার সকল পুলিশ সদস্যদের শৃঙ্খলাপূর্ণ জীবনযাপনের উপর গুরুত্বারোপ করেন এবং নিয়মিত প্যারেড অনুশীলনের জন্য নির্দেশনা প্রদান করেন।

এরপর তিনি রিজার্ভ অফিস , পুলিশ অফিস পরিদর্শন করেন। বাগেরহাট জেলার পুলিশ সুপারের সভাপতিত্বে পুলিশ লাইন্স এ অনুষ্ঠিত "বিশেষ কল্যাণ সভা" অনুষ্ঠানে ডিআইজি  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন। তিনি এ সময় বাগেরহাট জেলার আইন-শৃঙ্খলা রক্ষার্থে সাম্প্রতিক সময়ে পুলিশের পেশাগত বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা এবং দায়িত্ব পালনে করণীয় ও বর্জনীয় সহ নানাবিধ বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। এরপর তিনি বাগেরহাট সদর থানা দ্বি-বার্ষিক পরিদর্শন করেন।

এ সময় বাগেরহাট জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।
BBS cable ad

রেঞ্জ পুলিশ এর আরও খবর: