শিরোনাম

South east bank ad

খুলনা রেঞ্জের জুলাই, ২০২৩ মাসের পাক্ষিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

 প্রকাশ: ২৬ জুলাই ২০২৩, ১০:২৯ অপরাহ্ন   |   রেঞ্জ পুলিশ

খুলনা রেঞ্জের জুলাই, ২০২৩ মাসের পাক্ষিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত
অদ্য ২৬ জুলাই, ২০২৩ খ্রি. তারিখ খুলনা রেঞ্জের জুলাই, ২০২৩ মাসের পাক্ষিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। জনাব মঈনুল হক বিপিএম (বার), পিপিএম, ডিআইজি, খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ  উক্ত সভায় সভাপতিত্ব করেন।

এসময় ডিআইজি  সভায় উপস্থিত খুলনা রেঞ্জাধীন পুলিশ সুপারগণকে জেলার আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ, অপরাধ নিয়ন্ত্রনে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন, আওতাধীন জেলা ও ইউনিটের নিয়মিত মাস্টার প্যারেড ও কীট প্যারেড, থানা এলাকায় ওপেন হাউজ ডে, কমিউনিটি ও বিট পুলিশিং সভা, উঠান বৈঠক সহ অন্যান্য সভা করার নির্দেশ প্রদান করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ ইকবাল, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), জনাব মোঃ নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট), খুলনা রেঞ্জ, জনাব নওরোজ হাসান তালুকদার, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ, খুলনা, জনাব মোঃ আতিকুর রহমান মিয়া পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্) খুলনা রেঞ্জসহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপার এবং খুলনা রেঞ্জাধীন ইন-সার্ভিস টেনিং সেন্টারের কমান্ড্যান্টবৃন্দ।
BBS cable ad

রেঞ্জ পুলিশ এর আরও খবর: