South east bank ad

৯৯৯ এ কল পেয়ে ১৮ বস্তা সরকারি চাল জব্দ

 প্রকাশ: ২৪ মে ২০২১, ১১:৩৭ অপরাহ্ন   |   পৌরসভা

৯৯৯ এ কল পেয়ে ১৮ বস্তা সরকারি চাল জব্দ


বগুড়ার ধুন‌টে অ‌বৈধভা‌বে মজুদ রাখা ১৮ বস্তা সরকারি চাল জব্দ করা হ‌য়ে‌ছে। সোমবার সকালে ৯৯৯ এ কল পেয়ে উপজেলার চিকাশি তিনমাথা বাজার এলাকার নাসিম হোসেনের গুদাম থে‌কে চাল জব্দ করে পুলিশ।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার চিকাশি ইউনিয়নে ২৪৮টি ভিজিডি কার্ডের চাল বরাদ্দ রয়েছে। প্রতিমাসে এসব কার্ডধারী ৩০ কেজি করে চাল ইউনিয়ন পরিষদ থেকে উত্তোলণ করে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার চিকাশি ইউনিয়ন পরিষদ থেকে ভিজিডি সুবিধাভোগীরা চাল উত্তোলণ করেন। ওইদিন উপজেলার সুলতান হাটা গ্রামের নাসিম হোসেন তাদের কাছ থেকে ৩০ কেজি ওজনের ১৮ বস্তা চাল ক্রয় করে চিকাশি তিনমাথা বাজার এলাকায় গুদামজাত করে। সোমবার সকালের দিকে জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে কল পেয়ে ঘটনাস্থলে গিয়ে গুদাম থেকে ভিজিডির ১৮ বস্তা চাল জব্দ করা হয়। এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল নাসিম গা ঢাকা দিয়েছে।


এদিকে চিকাশি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল কাদির শিপন বলেন, বৃহস্পতিবার ভিজিডি সুবিধাভোগীদের কাছে বিধি মোতাবেক চাল বিতরণ করা হয়েছে। কার্ডধারীরা এসব চাল নিয়ে কি করেছে তা আমার জানা নেই। তবে স্থানীয় এক ব্যবসায়ীর কাছ থেকে পুলিশ ভিজিডি কার্ডের ১৮ বস্তা চাল জব্দ করেছে বলে শুনেছি।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, জব্দ ১৮ বস্তা চাল থানা হেফাজতে রাখা হয়েছে। এ বিষয়ে থানায় মামলার প্রক্রিয়া চলছে।

BBS cable ad

পৌরসভা এর আরও খবর: