South east bank ad

ক্লু- লেস খুন সহ ডাকাতি মামলার রহস্য উদঘাটন

 প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৫ অপরাহ্ন   |   মেট্রোপলিটন পুলিশ

ক্লু- লেস খুন সহ ডাকাতি মামলার রহস্য উদঘাটন
গত ৩ জুলাই ২০২১ এয়ারপাের্ট থানাধীন ফিসারী রােড এলাকায় মনােয়ার হােসেন এর বাড়ীতে ডাকাতি সংঘটিত হয়। 

উক্ত ঘটনায় নগদ ৫৩,০০০/- টাকাসহ প্রায় ১৪ ভরি স্বর্ণালংকার লুষ্ঠিত হয়। ৫ জুলাই এই বিষয়ে এয়ারপাের্ট থানায় অজ্ঞাত নামা আসামীদের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা করা হয়। 

এছাড়া গত ১১ আগস্ট ২০২১ এয়ারপাের্ট থানাধীন কাশিপুর চহঠা এলাকায় মঞ্জুর মাের্শেদ নামে সাবেক এক ব্যাংক কর্মকর্তার বাড়ীতে রাতের বেলায় একটি চুরিসহ হত্যাকান্ড সংঘটিত হয়। প্রেক্ষিতে অজ্ঞাত নামা আসামীদের বিরুদ্ধে এয়ারপাের্ট থানার মামলা করা হয়।

দুইটি ঘটনার মােডাস অপারেন্ডি একই রকম হওয়ায় থানা পুলিশের তদন্তের পাশাপাশি গােয়েন্দা শাখা (ডিবি)কে ছায়া তদন্তের নির্দেশনা প্রদান করা হয়। 

মহানগর গােয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক তথ্য প্রযুক্তি ও গােয়েন্দা তথ্যের ভিত্তিতে প্রফেশনাল ডাকাত দলের দুই সদস্য যথাক্রমে পটুয়াখালী জেলার আমড়া গাছা থানাধীন কাফিলা এলাকার মোঃ সুলতান আহমেদ খানের ছেলে তরিকুল ইসলাম শাকিব (২৮) ও একই জেলার মহিপুর থানাধীন ০৯ নং ওয়ার্ড কুয়াকাটা   হোসেনপাড়ার মোঃ  শাহআলম হাওলাদারের ছেলে আলমগীর হাওলাদার(৪০)'দেরকে বরিশাল শহরের শের-ই-বাংলা সড়ক এলাকা থেকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উপরােল্লিখিত দুটি মামলার ঘটনা উক্ত দুই ডাকাতসহ তাদের গ্রুপের অন্যান্য সদস্যেরা মিলে একত্রে সংঘটিত করেছে। তাদের তথ্যের ভিত্তিতে পটুয়াখালী জেলা ও থানাধীন পারকর্তিকপাশার লাউকাঠির মৃত আঃ মজিদ তালুকদারের ছেলে ডাকাত দলের অপর সদস্য জামাল (৪২) কে গ্রেফতার করা হয়। 

ডাকাতি ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ঘর ভাঙ্গার যন্ত্রপাতি উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য যে, বুধবার (১ সেপ্টেম্বর ২০২১) ডাকাত দলের অন্যান্য সদস্যদেরকে গ্রেফতার ও লুষ্ঠিত মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত আছে।

এ-সংক্রান্তে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর ২০২১) বিএমপি সদরদপ্তর সম্মেলন কক্ষে পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএমবার এর সভাপতিত্বে বর্ণিত ক্লু- লেস খুন সহ ডাকাতি মামলার রহস্য উদঘাটন সংক্রান্তে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।
BBS cable ad

মেট্রোপলিটন পুলিশ এর আরও খবর: