South east bank ad

সীতাকুণ্ডের ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ার পেছনে নাশকতা থাকলে কঠোর ব্যবস্থা- সিটিটিসি প্রধান

 প্রকাশ: ০৪ জানুয়ারী ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন   |   মেট্রোপলিটন পুলিশ

সীতাকুণ্ডের ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ার পেছনে নাশকতা থাকলে কঠোর ব্যবস্থা- সিটিটিসি প্রধান
চট্টগ্রামের সীতাকুণ্ডে চট্টলা এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ার পেছনে নাশকতার কোনো ঘটনা থাকলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার ও সিটিটিসি প্রধান মো. আসাদুজ্জামান। বুধবার ( ৩ জানুয়ারি) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সাংবাদিকদের প্রশ্নে তিনি এ কথা বলেন।

সিটিটিসি প্রধান বলেন, তেজগাঁও এবং নরসিংদীর ট্রেনে নাশকতাকারীদের শনাক্ত করে ব্যবস্থা নেয়া হয়েছে। চট্টগ্রামের ঘটনার পেছনে নাশকতা থাকলে সেটিও শনাক্ত করে ব্যবস্থা নেয়া হবে।

ভোটের নিরাপত্তা প্রসঙ্গে তিনি বলেন, ঢাকার ভোটাররা নিরাপদে তাদের ভোটাধিকার যেনো প্রয়োগ করতে পারে, সে জন্য প্রয়োজনীয় সকল পদক্ষেপ নেয়া হয়েছে। বিশেষ করে ঝুঁকিপূর্ণ কেন্দ্র ঘিরে নেয়া হয়ে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

এর আগে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) এবং ইনসাফ বারাকা কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনায় ফ্রি মেডিকেল ও ডেন্টাল ক্যাম্পের উদ্বোধন করেন আসাদুজ্জামান। ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইনসাফ বারাকা কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. এম ফখরুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন ক্র্যাবের সাধারণ সম্পাদক মো. মামুনূর রশীদ।
BBS cable ad

মেট্রোপলিটন পুলিশ এর আরও খবর: