South east bank ad

ডিএমপি কমিশনারের সঙ্গে এনডিআই-আইআরআই প্রতিনিধি দলের সাক্ষাৎ

 প্রকাশ: ০৪ জানুয়ারী ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন   |   মেট্রোপলিটন পুলিশ

ডিএমপি কমিশনারের সঙ্গে এনডিআই-আইআরআই প্রতিনিধি দলের সাক্ষাৎ
ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমানের সঙ্গে সাক্ষাৎ করেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের পক্ষ থেকে আসা ন্যাশনাল ডেমোক্রেটিক ইনস্টিটিউট (এনডিআই) এবং ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউটের (আইআরআই) সাত সদস্যের একটি নির্বাচনী পর্যবেক্ষক দল। বুধবার ডিএমপি হেডকোয়ার্টারে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়


ডিএমপির গণমাধ্যম শাখা জানায়, সাক্ষাৎকালে প্রতিনিধি দল ডিএমপি কমিশনারের কাছে জানতে চায়, পুলিশের পক্ষ থেকে নির্বাচনে কী ধরনের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে, ভোটাররা কোনো ভয় পাচ্ছেন কিনা, এছাড়া ভোট উপলক্ষে কোনো শঙ্কা আছে কিনা? তাদের প্রশ্নের উত্তরে ডিএমপি কমিশনার বলেন, নির্বাচন কমিশনের নির্দেশনায় পুলিশ কাজ করছে। সেই নির্দেশনা অনুযায়ী পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। মানুষ যেন উৎসবমুখর পরিবেশে ভোট দিতে পারে পুলিশ সেই পরিবেশ তৈরি করেছে। প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত পুলিশসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে। ভোটাররা নির্বিঘ্নে ও উৎসবমুখর পরিবেশে ভোট দেবেন।

এসময় উপস্থিত ছিলেন, মার্কিন যুক্তরাষ্ট্রের পক্ষ থেকে আসা ন্যাশনাল ডেমোক্রেটিক ইনস্টিটিউট (এনডিআই) এবং ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউটের (আইআরআই) নির্বাচনী পর্যবেক্ষক নাতাশা রথচাইল্ড, ক্রিস্পিন কাহেরু, মারিয়াম তাবাতাদজে, নেনাদ মারিনোভিক, ইভো পেন্টচেভ, কাজী শহীদুল ইসলাম ও নুরানী রুপমা।

এছাড়াও একইদিন দুপুরে রাজধানীর মিন্টো রোডে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে নির্বাচন নিয়ে মিটিং করেন তারা। 
BBS cable ad

মেট্রোপলিটন পুলিশ এর আরও খবর: