South east bank ad

বাকলিয়া পুলিশ লাইন্সে বিশেষ কল্যাণ সভায় অংশ নিলেন অতিরিক্ত আইজিপি মোঃ শফিকুল ইসলাম

 প্রকাশ: ১৩ জুন ২০২১, ০৩:৩৫ অপরাহ্ন   |   শিল্প পুলিশ

বাকলিয়া পুলিশ লাইন্সে বিশেষ কল্যাণ সভায় অংশ নিলেন অতিরিক্ত আইজিপি মোঃ শফিকুল ইসলাম

অতিরিক্ত আইজিপি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম গত বৃহস্পতিবার ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৩, চট্টগ্রাম এর পুলিশ সুপারের কার্যালয় পরিদর্শন করেন।

অতিরিক্ত আইজিপি অত্র ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তাগণের সাথে চট্টগ্রাম শিল্পাঞ্চল আইন-শৃংখলার সার্বিক পরিস্থিতিসহ বিভিন্ন বিষয়ে আলোচনার পাশাপাশি সুনির্দিষ্ট দিক-নির্দেশনা প্রদান করেন।

পরবর্তীতে, তিনি ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৩, চট্টগ্রাম এর প্রস্তাবিত পুলিশ লাইন স্থাপনের জন্য ক্রয়কৃত জায়গা পরিদর্শন করেন। তিনি পুলিশ সুপারকে মাটি ভরাট করে ভূমি সংস্কার করা ও সীমানা প্রাচীর দেয়াসহ পুলিশ সদস্যদের জন্য ব্যারাক স্থাপনের বিষয়ে জরুরীভিত্তিতে পদক্ষেপ গ্রহণ করার জন্য নির্দেশ প্রদান করেন।

এছাড়াও অতিঃ আইজিপি আইপি-৩, চট্টগ্রাম এর বাকলিয়া পুলিশ লাইনস্ বিশেষ কল্যাণ সভায় অংশগ্রহণ করেন। তিনি পুলিশের বিভিন্ন সদ্যসদের কথা গুরুত্ব সহকারে শোনেন এবং ফোর্সের কল্যাণকে সর্বোচ্চ গুরুত্ব দেওয়ার পাশাপাশি ইউনিটের সকল ধরনের লজিস্টিক সার্পোট নিশ্চিত করাসহ জনবল বৃদ্ধি করে ইউনিটের কার্যক্রমকে আরো বেগবান করবেন বলে আশ্বাস প্রদান করেন। তিনি বলেন অত্র ইউনিটের প্রত্যেক সদস্য দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অংশীদার তিনি ইন্ডাস্ট্রিয়াল পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য সকল পুলিশ সদস্যদের ধন্যবাদ জানান এবং পুলিশ সদস্যদের সবোর্চ্চ পেশাদারিত্বের মনোভাব নিয়ে দক্ষতা ও আস্থার সাথে তাঁদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার নির্দেশ প্রদান করেন।
BBS cable ad

শিল্প পুলিশ এর আরও খবর: