South east bank ad

সরকারি সফরে ভোলায় বরিশাল বিভাগীয় কমিশনার জনাব মোঃ শওকত আলী

 প্রকাশ: ০৩ অগাস্ট ২০২৩, ১১:৫২ অপরাহ্ন   |   বিভাগীয় প্রশাসন

সরকারি সফরে ভোলায় বরিশাল বিভাগীয় কমিশনার জনাব মোঃ শওকত আলী
আজ ০৩ আগস্ট ২০২৩ খ্রি. তারিখ এক সরকারি সফরে ভোলা এসেছেন বরিশাল বিভাগের  বিভাগীয় কমিশনার জনাব মোঃ শওকত আলী  ও অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) জনাব মোঃ আহসান হাবিব। 

বিভাগীয় কমিশনার  ও অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) কে ফুল দিয়ে ভোলায় স্বাগত জানান ভোলা জেলার  জেলা প্রশাসক জনাব আরিফুজ্জামান।

সকাল ১১.৩০ ঘটিকায় সার্কিট হাউজে জেলা পুলিশের একটি চৌকস দল বিভাগীয় কমিশনার কে গার্ড অব অনার প্রদান করেন।

এরপর বিভাগীয় কমিশনার  জেলা প্রশাসকের কার্যালয়, ভোলা প্রাঙ্গণে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন এবং জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুধীজনদের সাথে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ভোলা জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব আরিফুজ্জামান। 

অনুষ্ঠানে জেলা পরিষদ, ভোলার চেয়ারম্যান জনাব আলহাজ্ব আব্দুল মমিন টুলু, পুলিশ সুপার জনাব মোঃ মাহিদুজ্জামান বিপিএম, ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব ফজলুল কাদের মজনু, ভোলা সদর পৌরসভার মেয়র জনাব মোহাম্মদ মনিরুজ্জামান, জেলা পরিষদ, ভোলার নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ কামাল হোসেন, প্রেসক্লাব, ভোলার সভাপতি জনাব এম হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, অতিরিক্ত জেলা প্রশাসকবৃন্দ, জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন উপজেলার উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) বৃন্দ, বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ, সুধীবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
 
এরপর বিকাল ৩.০০ ঘটিকায়  বিভাগীয় কমিশনার ভোলা সদর পৌরসভা কার্যালয় পরিদর্শন করেন। সেখান থেকে তিনি দৌলতখান উপজেলার উদ্দেশ্যে রওয়ানা করেন। দৌলতখান উপজেলায় মুজিববর্ষ উপলক্ষ্যে "ভূমিহীন ও গৃহহীনদের" জন্য নির্মিত/নির্মিতব্য আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন ও উপকারভোগীদের সাথে কথা বলেন এবং চর দক্ষিণ লামছিপাতা আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের মাঝে গাছের চারা বিতরণ করেন। পাশাপাশি অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব)  ভোলা সদরের ভূমি অফিস ও ভোলা সদরে নির্মিত আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন।
BBS cable ad

বিভাগীয় প্রশাসন এর আরও খবর: