South east bank ad

ভোলা-২ আসনের সর্বত্র আলোচনায় ব্যারিস্টার খায়রুল আলম চৌধুরী

 প্রকাশ: ১৯ নভেম্বর ২০২৩, ১০:২৫ অপরাহ্ন   |   দেশ

ভোলা-২ আসনের সর্বত্র আলোচনায় ব্যারিস্টার খায়রুল আলম চৌধুরী
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে ভোলা-২ (দৌলতখান এবং বোরহানউদ্দিন উপজেলা) আসনের সর্বত্র আলোচনায় আছেন ব্যারিস্টার খায়রুল আলম চৌধুরী। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাচ্ছেন এমন আলোচনায় তৈরি হয়েছে আসনের সর্বত্র জুড়ে। 

এবি ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান খায়রুল আলম চৌধুরী বাংলাদেশের সুপ্রিম কোর্টের আপিল বিভাগের একজন অভিজ্ঞ আইনজীবী।

তিনি ২০১৮ সালে পরিচালক হিসেবে এবি ব্যাংকের পরিচালনা পর্ষদে যোগ দেন। ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ব্যারিস্টার খায়রুল আলম চৌধুরী মানবিক ব্যক্তি হিসেবে ভোলা-২ আসনের মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন।

একজন সফল সংগঠক ও মানবিক ব্যক্তি হিসেবে দেশজুড়ে খ্যাতি রয়েছে ব্যারিস্টার খায়রুল আলম চৌধুরীর। তিনি বিভিন্ন সামাজিক ও সেবামূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার কারিগর হিসেবে দেশের ব্যাংকিং সেক্টরে তিনি রেখেছেন অসামান্য অবদান।

তাই ভোলা-২ আসনের উন্নয়নের স্বার্থে এমন একজন নেতাকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চান এলাকাবাসী। 

প্রসঙ্গত, খায়রুল আলম ২০০১ সালে ইউনিভার্সিটি অব উলভার হ্যাম্পটন, ইউকে থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেন। এরপর তিনি ২০০২ সালে সিটি ইউনিভার্সিটি, ইউকে থেকে স্নাতকোত্তর এবং ২০০২ সালে লন্ডনের লিঙ্কনস ইন থেকে বার-অ্যাট-ল ডিগ্রি অর্জন করেন।
BBS cable ad