South east bank ad

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির শ্রদ্ধা

 প্রকাশ: ২০ জুলাই ২০২৩, ০১:৩২ অপরাহ্ন   |   দেশ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির শ্রদ্ধা
আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটি ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে।

বৃহস্পতিবার সকালে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. মো. হোসেন মনসুর ও সদস্য সচিব ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুরের নেতৃত্বে এই শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদনের সময় ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, ‘বিএনপি পদযাত্রার নামে আবারও সন্ত্রাসী কার্যক্রমে ফিরে এসেছে। বিজ্ঞান ও প্রযুক্তি উপকমিটির সব সদস্য বিএনপি-জামায়াতের গুজব অপপ্রচারের বিরুদ্ধে ভূমিকা রাখবে।’

কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. মো. হোসেব মনসুর বলেন, ‘নবগঠিত কমিটি অতীতের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আগামীতে অধিক সক্রিয় হয়ে কাজ করবে।’

শ্রদ্ধা নিবেদন শেষে ১ মিনিট নীরবতা পালন করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

উপকমিটির সদস্য ইঞ্জিনিয়ার মো. নুরুজ্জামান, ইঞ্জিনিয়ার এস এম মঞ্জুরুল হক মঞ্জু, ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন শীবলু, ইঞ্জিনিয়ার খন্দকার মঞ্জুর মোর্শেদ, ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম, ড. মুনাজ আহমেদ নুর, ড. শাহজান মাহমুদ, ইঞ্জিনিয়ার কাজী খায়রুল বাশার, ড. রাশেদুল হাসান, ড. এমরান কবির চৌধুরী, আবু নঈম শেখ, ইঞ্জিনিয়ার মো. আবুল কালাম হাজারী, ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম, রফিকুল ইসলাম রনি, দেলোয়ার হোসেন ফারুক,  এসময় উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয় উপ-কমিটির অন্যতম সদস্য, ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের জননেতা ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সিআইপি)।
BBS cable ad