South east bank ad

সরকারি গাড়ি ভাঙচুরের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৪

 প্রকাশ: ০৬ মে ২০২৩, ০২:৫১ অপরাহ্ন   |   দেশ

সরকারি গাড়ি ভাঙচুরের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৪
ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের চরপাড়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আনসার সদস্য আহত এবং সরকারি গাড়ি ভাঙচুরের ঘটনায় দুটি মামলা হয়েছে থানায়। পুলিশ এ ঘটনায় একজন ইউপি চেয়ারম্যানসহ চারজনকে গ্রেফতার করেছে

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে মধুখালী থানায় হামলা, মারধর ও গাড়ি ভাঙচুরের ঘটনায় উপজেলা প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে দুটি মামলা দায়ের করা হয়েছে। 

মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ আসাদুজ্জামান তপনকে প্রধান আসামি করে এসব মামলায় ২৭ জনের নামোল্লেখ এবং অজ্ঞাত আরো আড়াইশো জনকে আসামি করা হয়েছে।

এরমধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়িচালক সুমন শেখের দায়ের করা মামলায় সরকারি কাজে বাধা, ইচ্ছাকৃতভাবে আঘাত করে জখম করা ও সরকারি সম্পত্তি ভাঙচুর ও চুরির অভিযোগ আনা হয়েছে।

আর মধুখালী থানার এসআই প্রবীর কুমার বিশ্বাসের দায়ের করা মামলায় পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের অভিযোগ আনা হয়েছে। তাদের বিরুদ্ধে সরকারি কাজে বাধা এবং হামলা ও ভাঙচুরের অভিযোগ আনা হয়েছে।


শুক্রবার দুপুরে এসব মামলায় ডুমাইন ইউপি চেয়ারম্যান শাহ মোহাম্মাদ আসাদুজ্জামান তপন, নিশ্চিন্তপুর গ্রামের মো. মাহাফুজ মোল্যার ছেলে মো. প্রিন্স মোল্যা, শুকুর আলী মৃধার ছেলে ইব্রাহিম মোল্যা ও কবিরুল ইসলামকে গ্রেফতার দেখানো হয়। বিকেলে তাদের আদালতে পাঠানো হয়েছে।

মধুখালী থানার ওসি শহিদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার স্থানীয়দের হামলায় থানার এসআই প্রবীর কুমার বিশ্বাস ও কনস্টেবল মো. আলী হোসেন, মাহমুদ খান ও আবু হানিফ আহত হন। এ ঘটনায় থানায় দুটি মামলায় চারজন আসামিকে গ্রেফতার করে শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে।
BBS cable ad