South east bank ad

বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা হত্যা একই সুতোয় গাঁথা : মেয়র জাহাঙ্গীর

 প্রকাশ: ০৪ নভেম্বর ২০২১, ০১:৩৮ পূর্বাহ্ন   |   সিটি কর্পোরেশন

বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা হত্যা একই সুতোয় গাঁথা : মেয়র জাহাঙ্গীর
গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, একাত্তরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যা এবং কারাগারে জাতীয় চার নেতা হত্যাকাণ্ড একই সুতোয় গাঁথা। ঘাতকরা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে যেমন ইতিহাস বদলে দেওয়ার চেষ্টা করেছিল, তেমনি জাতীয় চার নেতাকে হত্যা করে জাতি ও আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করে বাংলাদেশকে পাকিস্তানের আদলে পরিচালনা করতে চেয়েছিল।

বুধবার দুপুরে জেলা হত্যা দিবস উপলক্ষে গাজীপুর প্রেসক্লাবে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি।

মেয়র বলেন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা হত্যাকাণ্ডের এত ঘৃণিত ও জঘন্য ইতিহাস পৃথিবীর আর কোনো দেশের নেই। কিন্তু চক্রান্তকারীরা এত চেষ্টার পরও সফল হতে পারেনি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পন্ন করছেন। দেশকে তিনি উন্নত রাষ্ট্রে পরিণত করতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। বঙ্গবন্ধুর মতো তিনিও আমাদের আদর্শ, তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

প্রেসক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম মাসুমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিন, ভাষা শহিদ কলেজের অধ্যক্ষ মুকুল কুমার মল্লিক, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ সামসুল হক রিপন, সাবেক সভাপতি মুজিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম, যুগ্ম সম্পাদক মো. মনিরুজ্জামান প্রমুখ।
BBS cable ad

সিটি কর্পোরেশন এর আরও খবর: