শিরোনাম

South east bank ad

বাফওয়ার (BAFWWA) সভানেত্রী কর্তৃক ‘আদার্স উইমেন এন্ড চিলড্রেন ক্লাব’ উদ্বোধন

 প্রকাশ: ১২ ডিসেম্বর ২০২৩, ১১:২৬ অপরাহ্ন   |   বিমানবাহিনী

বাফওয়ার (BAFWWA) সভানেত্রী কর্তৃক ‘আদার্স উইমেন এন্ড চিলড্রেন  ক্লাব’ উদ্বোধন
বাংলাদেশ বিমান বাহিনীতে কর্মরত সর্বস্তরের সদস্যদের পরিবারবর্গের পারিবারিক, সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা, অর্থনৈতিক এবং অন্যান্য কল্যাণমূলক কর্মকা- পরিচালনার জন্য বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) কাজ করে থাকে। বাফওয়ার কার্যক্রমকে আরও গতিশীল ও বেগবান করার জন্য এই সংগঠনের সাথে এর সদস্যাদের সম্পৃক্ততা ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের কোন বিকল্প নেই।

বাফওয়ার সভানেত্রী তাহমিদা হান্নান-এর দিক-নির্দেশনায় বাফওয়ার বহুবিধ ও নানামুখী সুপরিসর কার্যক্রমের মধ্য থেকে বিশেষভাবে বিমানসেনা ও এমওডিসি সদস্যাদের নিজ নিজ পরিবারের মধ্যকার সুদৃঢ় পারিবারিক বন্ধন নিশ্চিতকরণ, পারস্পরিক সুসম্পর্ক স্থাপন, সুস্থধারার সংস্কৃতির চর্চা, ভারসাম্যপূর্ণ সামাজিক জীবনযাপন এবং সর্বোপরি আদর্শ, সমৃদ্ধ ও উন্নত জীবনমান অর্জনের লক্ষ্যে ‘আদার্স উইমেন এন্ড চিলড্রেন ক্লাব’ প্রতিষ্ঠা করার উদ্যোগ গ্রহণ করা হয়। এরই ধারাবাহিকতায়, বাফওয়ার সভানেত্রী তাহমিদা হান্নান- কর্তৃক বাংলাদেশ বিমান বাহিনীর ০৬ টি ঘাঁটিতে ‘আদার্স উইমেন এন্ড চিলড্রেন ক্লাব’ এর ০৬টি আঞ্চলিক শাখা ভিটিসি এর মাধ্যমে একযোগে শুভ উদ্বোধন করেন। সভানেত্রী তাহমিদা হান্নান সুচিন্তিতভাবে এই ক্লাবেব মূলমন্ত্র- ‘ঐক্য, সহমর্মিতা, সহযোগিতা’ নির্ধারণ করেছেন।

তিনি আশাবাদ ব্যক্ত করেন যে, এই মূলমন্ত্রে উদ্দীপ্ত হয়ে বিমানসেনা ও এমডিসি (এয়ার) পরিবারের সদস্যরা ঐক্যের সুরে পারস্পরিক সহমর্মিতা ও সহযোগিতার আলোয় উদ্ভাসিত হয়ে সাফল্যের তারা হয়ে বিকিরণ ছড়াবেন; সামগ্রিকভাবে- বাফওয়াকে নিয়ে যাবেন এক অনন্য উচ্চতায়। উক্ত অনুষ্ঠানে, বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সহ- সভানেত্রীবৃন্দ, সিনিয়র লিয়াজোঁ কর্মকর্তা ও অন্যান্য সদস্যা/সদস্য উপস্থিত ছিলেন। এছাড়া, ভিটিসি এর মাধ্যমে বাফওয়ার বিভিন্ন আঞ্চলিক শাখাগুলোর (ঢাকা, চট্টগ্রাম, যশোর, টাঙ্গাইল ও কক্সবাজারে অবস্থিত) সভানেত্রীবৃন্দ ও স্ব স্ব আঞ্চলিক শাখার  বিমানসেনা ও এমওডিসি (এয়ার) গণের পতœী ও সন্তানগণ উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
BBS cable ad

বিমানবাহিনী এর আরও খবর: