South east bank ad

ইউপি সদস্যের বাড়ির মাটি খুঁড়ে মিলল স্কুলছাত্রের লাশ

 প্রকাশ: ২৩ মে ২০২১, ০২:৫২ অপরাহ্ন   |   ইউনিয়ন পরিষদ

ইউপি সদস্যের বাড়ির মাটি খুঁড়ে মিলল স্কুলছাত্রের লাশ

ময়মনসিংহের সদর উপজেলার অষ্টধার ইউনিয়নের এক ইউপি সদস্যের বাড়ির মাটি খুঁড়ে এসএসসি পরীক্ষার্থী এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ ওই ইউপি সদস্যের স্ত্রীসহ দুজনকে গ্রেপ্তার করেছে।

নিহত স্কুল ছাত্রের নাম আকাশ মিয়া (১৭)। সে অষ্টধার ইউনিয়নের ভুগলি মণ্ডল বাড়ির মো. আক্রাম হোসেনের ছেলে। আকাশ মিয়া অষ্টধার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে অধ্যয়নরত ছিল। সে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল।


শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার অষ্টধার ইউনিয়নের ভুগলি গ্রামের জিয়াউর রহমানের বাড়ির পাশ থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ তালুকদার বলেন, সদর উপজেলার অষ্টধার ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জিয়াউর রহমানের মেয়ে জেসমিন আক্তারের সাথে প্রেমের সম্পর্ক ছিল নিহত আকাশ মিয়ার। তারা দুজন পরিবারকে না জানিয়ে গত ২ মে কোর্টে গিয়ে বিয়ে করেন। পরে বিষয়টি জানাজানি হলে গত বুধবার (১৯ মে) জেসমিন আক্তার মোবাইল করে আকাশ মিয়াকে তাদের বাড়িতে ডেকে নেয়। এরপর থেকে আকাশ মিয়া নিখোঁজ হয়।

এ ঘটনায় মেম্বারের স্ত্রী রোজিনা আক্তার ও তার ভাইয়ের স্ত্রী নার্গিস আক্তারকে গ্রেপ্তার করা হয়েছে। ১৪ জনকে আসামি করে রাতেই নিহতের বাবা একটি হত্যা মামলা করেন।

BBS cable ad