South east bank ad

সাজাপ্রাপ্ত আসামী “মোঃ গোলাম সারোয়ার” র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

 প্রকাশ: ১৫ নভেম্বর ২০২৩, ০৯:০৩ পূর্বাহ্ন   |   র‍্যাব

সাজাপ্রাপ্ত আসামী “মোঃ গোলাম সারোয়ার” র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার
 র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতার, অপরাধ দমন ও আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এাছাড়াও বিভিন্ন চাঞ্চল্যকর এবং আলোচিত অপরাধের অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভ‚মিকা পালন করে আসছে। নিবিড় গোয়েন্দা নজরদারী ও পরিকল্পিত আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধী গ্রেফতার এবং আইনের আওতায় এনে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল অদ্য ১৩ নভেম্বর ২০২৩ খ্রিষ্টাব্দ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন পাঠানটুলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অর্থ ঋণ আত্মসাৎ মামলার সাজাপ্রাপ্ত আসামী মোঃ গোলাম সারোয়ার (৫২)’কে গ্রেফতার করে। ঘটনা সূত্রে ও প্রাথমিক অনুসন্ধনে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মোঃ গোলাম সারোয়ার (৫২) ব্যাংক থেকে ঋণ নিয়ে সঠিকভাবে পরিশোধ না করে ঋণ খেলাপি হয়। পরবর্তীতে ব্যাংক কর্তৃপক্ষ আসামীর বিরুদ্ধে মামলা করলে তিনি গ্রেফতার এড়াতে পলাতক থাকে। অতঃপর গত ২৬ জুন ২০২৩ ইং তারিখ যুগ্ন মহানগর দায়রা জজ ৩য় আদালত, নারায়ণঞ্জ কর্তৃক গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বিচারের রায় ঘোষণার পর সাজা পরোয়ানা ইস্যু হলে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জের একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও তথ্য-প্রযুক্তির সহায়তায় পরোয়ানায় বর্ণিত আসামী মোঃ গোলাম সারোয়ার (৫২), পিতা- মৃত মোঃ আব্দুস সামাদ, মাতা- মৃত উম্মে কুলসুম, সাং- বাড়ী নং-৪৩৪, গোদনাইল রোড, আজিম মার্কেট, থানা- সিদ্ধিরগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ’কে গ্রেফতার করতে সক্ষম হয়। 

গ্রেফতারকৃত আসামী মোঃ গোলাম সারোয়ার (৫২)’কে নারায়ণঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: