South east bank ad

কক্সবাজার থেকে গাজিপুরের শ্রমিক নেতা হত্যা মামলার আসামি গ্রেফতার করেছে র‌্যাব ১৫

 প্রকাশ: ১৪ জুলাই ২০২৩, ০৬:৪২ অপরাহ্ন   |   র‍্যাব

কক্সবাজার থেকে গাজিপুরের শ্রমিক নেতা হত্যা মামলার আসামি গ্রেফতার করেছে র‌্যাব ১৫
কক্সবাজার শহরের কলাতলী এলাকা থেকে গাজিপুরের আলোচিত শ্রমিক নেতা শহিদুল ইসলাম শহিদ হত্যা মামলার আসামী আকাশ আহমেদ বাবুল (৪৩) কে গ্রেপ্তার করেছে র‌্যাব ১৫।

শুক্রবার ভোরে তাকে কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোন থেকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব ১৫ উপ অধিনায়ক মেজর সৈয়দ সাদিকুল হক।

গ্রেপ্তার বাবুল টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার বটটেকি এলাকার সিদ্দীকুর রহমানের ছেলে।

বেলা সাড়ে ১১ টার দিকে কক্সবাজারস্থ র‌্যাব-১৫ এর কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে উপ অধিনায়ক মেজর সৈয়দ সাদিকুল হক বলেন, গত ২১ জুন বাংলাদেশ গার্মেন্টস এন্ড ইন্ডাস্ট্রিয়াল ওয়ার্কার্স ফেডারেশন এর গাজিপুর জেলা সভাপতি শহিদুল ইসলাম শহীদ টঙ্গী সাতাইশ এলাকায় একটি গার্মেন্টস কোম্পানীতে শ্রমিকদের বেতন বোনাস নিয়ে কথা বলতে যান।

সেখান থেকে ফেরার পথে সংঘবদ্ধ ১২/১৩ জন দুর্বৃত্ত তাকে উপর্যুপুরি আঘাত করে। হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় ৬ জনকে এজাহারভুক্ত করে টঙ্গী পশ্চিম থানায় মামলা দায়ের করা হয়। যেখানে দুই নাম্বার আসামী করা হয় বাবুলকে। তারপর থেকে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব।

তারই অংশ হিসেবে শুক্রবার ভোরে কক্সবাজারের কলাতলীর হোটেল-মোটেল জোনে অভিযান চালিয়ে আসামী আকাশ আহমেদ বাবুলকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবের কাছে শহিদ হত্যাকান্ডে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‌্যাবেরর এই কর্মকর্তা।

গ্রেপ্তার বাবুলকে গাজিপুর থানায় প্রেরণের প্রক্রিয়া চলছে।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: