South east bank ad

মানবপাচারকারী চক্রের মূলহোতাকে গ্রেফতার করেছে র‌্যাব-৩

 প্রকাশ: ০৮ জুন ২০২৩, ১১:৫৯ পূর্বাহ্ন   |   র‍্যাব

মানবপাচারকারী চক্রের মূলহোতাকে গ্রেফতার করেছে র‌্যাব-৩
সংঘবদ্ধ অবৈধ মানবপাচারকারী চক্রের মূলহোতা মোঃ আক্তার হোসেন খন্দকার @ শানু এবং তার অন্যতম সহযোগী তাকবীর হোসেন সবুজ’কে রাজধানীর শাহজাহানপুর এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। 

রোমানিয়া পাঠানোর কথা বলে শতাধিক ব্যক্তির নিকট হতে লক্ষ লক্ষ টাকা আতœসাৎকারী সংঘবদ্ধ মানবপাচারকারী চক্রের সক্রিয় মূলহোতা ১। মোঃ আক্তার হোসেন খন্দকার শানু (৪৩), পিতা-মোঃ সুলতান আলী খন্দকার তৈইবুর, সাং-বিহারীপুর, থানা-আত্রাই, জেলা-নওগা এবং তার প্রধান সহযোগী ২। তাকবির হোসেন সবুজ (৪৮), পিতা-আবুল কাশেম, সাং-লক্ষী নারায়ণপুর, থানা-সুধারাম, জেলা-নোয়াখালীদ্বয়কে রাজধানীর শাহজাহানপুর এলাকা হতে ০৭/০৬/২০২৩ তারিখ রাতে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-৩)। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম(সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

অধিনায়ক জানান, ধৃত আসামিদের জনশক্তি রপ্তানীর কোন লাইসেন্স না থাকা স্বত্তেও তারা ভিকটিমদের উচ্চ বেতনে চাকুরী, বছরে দুটি বোনাস, থাকা খাওয়া ফ্রীসহ রোমানিয়া পাঠানোর কথা বলে শতাধিক বেকার যুবকদের নিকট হতে লক্ষ লক্ষ টাকা আতœসাৎ করে। এছাড়াও তারা রোমানিয়া প্রেরণ করে সেখানে অবস্থিত তাদের সহযোগীদের মাধ্যমে ভিকটিমদের জিম্মি করে শারিরীক ও মানসিক নির্যাতন চালিয়ে মুক্তিপণের জন্য আরো অর্থ দাবী করত। 

ধৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: