South east bank ad

আদমজীনগর, নারায়ণগঞ্জের অভিযানে বন্দর থানা এলাকা হতে ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

 প্রকাশ: ১২ ডিসেম্বর ২০২৩, ১১:১৫ অপরাহ্ন   |   র‍্যাব

আদমজীনগর, নারায়ণগঞ্জের অভিযানে বন্দর থানা এলাকা হতে ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
 “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার, চাঞ্চল্যকর হত্যা এবং বিভিন্ন আলোচিত অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারি ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধীদের দ্রুততম সময়ে গ্রেফতারের মাধ্যমে র‌্যাব ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর এবং র‌্যাব-১১, ব্যাটালিয়ন সদর নারায়ণগঞ্জ’এর যৌথ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ১০ ডিসেম্বর ২০২৩ ইং তারিখ রাত ২২.০০ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৩৮ (আটত্রিশ) কেজি গাঁজা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেট কারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো কুমিল্লা জেলার কুমিল্লা সদর দক্ষিন থানাধীন দুরিবাতগ্রাম গ্রামের জামালের ছেলে মোঃ রনি (৩৬)।

প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মোঃ রনি (৩৬) পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবত মোঃ রনি (৩৬) কুমিল্লা হতে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: