South east bank ad

সুষ্ঠু নির্বাচন নিয়ে ছাড় নয় : সালমান এফ রহমান

 প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২৩, ০৮:০৭ অপরাহ্ন   |   মন্ত্রী

সুষ্ঠু নির্বাচন নিয়ে ছাড় নয় : সালমান এফ রহমান
সুষ্ঠু নির্বাচনের ব‌্যাপা‌রে কাউ‌কে ছাড় দেয়া হবে না ব‌লে সাফ জানিয়েছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সালমান এফ রহমান। তিনি বলেন, ‘সারাবিশ্ব এই নির্বাচ‌নের দি‌কে তা‌কি‌য়ে আছে। সরকার সুষ্ঠু ও নির‌পেক্ষ নির্বাচ‌ন কর‌তে সকল প্রশাসন‌কে নির্দেশ দেয়া হয়েছে। 


বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে তার নির্বাচনী এলাকা নবাবগঞ্জে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে  প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এসব কথা বলেন। 

তিনি বলেন, আওয়ামী লীগ টানা ক্ষমতায় থাকায় দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে আর বিএনপি এটা সহ্য করতে না পেরে দেশের মানুষ পোড়াচ্ছে। বিএন‌পি নির্বাচন বানচা‌লের জন‌্য নানান ষড়যন্ত্র কর‌ছে কিন্তু দে‌শের মানুষ তা রু‌খে দি‌য়ে‌ছে৷ বিএ‌নপি এখন অস‌হ‌যোগ আন্দোলন কর‌ছে য‌া হাস‌্যকর৷

ভোটারেদের কে‌ন্দ্রে গি‌য়ে ভোট দেয়ার আহ্বান জানি‌য়ে সালমান এফ রহমান বলেন, আওয়ামী লীগ সরকা‌রের গত ১৫ বছ‌রের উন্নয়নে ফি‌রি‌স্তি তু‌লে ধ‌রেন। নবাবগ‌ঞ্জের বেশ ক‌য়েক‌টি জায়গায় নির্বাচনী প্রচারণায় অংশ নি‌য়ে তি‌নি এই এলাকার ভবিষ্যৎ উন্নয়ন পরিকল্পনার কথাও জানান। এ সময় তি‌নি, দোহার নবাবগঞ্জে প্রতি‌টি নাগরিকদের স্বাস্থ‌্যকার্ড, প্রবাসী‌দের জন‌্য প্রবাসী কেন্দ্র, প্রতি‌টি ঘ‌রে গ‌্যাস সরবরাহ করারসহ উন্নয়ন অসমাপ্ত কাজগু‌লো শেষ করার প্রতিশ্রু‌তি দেন।
BBS cable ad