South east bank ad

দুস্থদের মাঝে খাবার বিতরণ অব্যাহত রেখেছে ডিএমপি

 প্রকাশ: ০৭ জুলাই ২০২১, ০২:৪১ পূর্বাহ্ন   |   মেট্রোপলিটন পুলিশ

দুস্থদের মাঝে খাবার বিতরণ অব্যাহত রেখেছে ডিএমপি

 করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) সংক্রমণ ঠেকাতে সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়ন ও সমগ্র রাজধানী জুড়ে দুস্থদের মাঝে খাবার বিতরণ অব্যাহত রেখেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।
ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম(বার) এর প্রত্যক্ষ তত্ত্বাবধানে সমগ্র মেট্রোতে (কোভিড-১৯) সংক্রমণ ঠেকাতে বিধিনিষেধ বাস্তবায়নে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে পুলিশ। একই সাথে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে প্রতিদিন ৫ হাজার ছিন্নমূল, পথশিশু, সুবিধাবঞ্চিত, দিনমজুর ও অসহায় নাগরিকের মাঝে খাবার বিতরণ করছে ডিএমপি।

এ সময় রমনা থানার বেইলী রোড, মগবাজার, পরীবাগে, ধানমন্ডি থানার সাইন্সল্যাব মোড়, শংকর ও আবাহনী মাঠের পাশে, মিরপুর থানার ৬০ফিট এলাকায়, কদমতলী থানা এলাকায় শ্যামপুর, জোরাইন, মুরাদ ও দনিয়া এলাকায়, মোহাম্মদপুর থানার লালমাটিয়া, বসিলা ও মোহাম্মাদিয়া হাউজ বিল্ডিং এলাকাসহ অন্যান্য থানা সমূহ দায়িত্বাধীন এলাকায় অসহায় নাগরিকের মাঝে খাবার বিতরণ করে।

প্রতিদিনের ন্যায় আজও (৬ জুলাই, ২০২১) সমগ্র মেট্রোতে অসংখ্য চেকপোস্ট স্থাপন, জোরালো টহল, অলিগলিতে নজরদারি, ট্রাফিক পুলিশের বিশেষ তৎপরতা ছিল চোখে পড়ার মত। এসব চেকপোস্টে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ এবং সংশ্লিষ্ট থানার আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা জন ও যান চলাচল নিয়ন্ত্রণে কাজ করছেন।

যারা অকারণে ঘর থেকে বাহির হচ্ছেন, মানছেন না স্বাস্থ্যবিধি তাদেরকে জরিমানা করছে ডিএমপির ভ্রাম্যমাণ আদালত। একই সাথে যারা প্রয়োজন ছাড়া গাড়ি বা মোটর সাইকেল নিয়ে রাস্তায় নামছেন তারাও পুলিশের চেকপোস্টে জিজ্ঞাসাবাদের সম্মূখীন হচ্ছেন। যথাযথ উত্তর না দিতে পারলে করা হচ্ছে জরিমানা।



এসময় দায়িত্বরত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের সাথে কথা বলে যে বিষয়টি জানা যায়, করোনা ভাইরাসজনিত (কোভিড-১৯) রোগ মোকাবেলায় সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে ঢাকা মেট্রোপলিটন পুলিশ বদ্ধপরিকর।

BBS cable ad

মেট্রোপলিটন পুলিশ এর আরও খবর: