South east bank ad

জাতিসংঘ বাংলাদেশ অফিসের প্রশংসাপত্র পেলেন তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার

 প্রকাশ: ১৮ জুন ২০২১, ১২:১৮ পূর্বাহ্ন   |   মেট্রোপলিটন পুলিশ

জাতিসংঘ বাংলাদেশ অফিসের প্রশংসাপত্র পেলেন তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার
দক্ষতা, সাহসিকতা ও পেশাদারিত্বের সঙ্গে কাজ করার জন্য ডিএমপি’র তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ শহীদুল্লাহ বিপিএম-সেবা, পিপিএম-সেবা কে প্রশংসাপত্র প্রদান করেছে জাতিসংঘ বাংলাদেশ অফিসের নিরাপত্তা বিভাগ।
আজ ১৭ জুন’২০২১ ইং বৃহস্পতিবার তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ শহীদুল্লাহ বিপিএম (সেবা), পিপিএম (সেবা) বরাবর প্রেরিত ‘Letter of Appreciation’ এ জাতিসংঘ বাংলাদেশ অফিসের নিরাপত্তা বিভাগের উপদেষ্টা রমেশ চন্দ্র সিং উল্লেখ করেছেন, গত ৪ জুন’২০২১ রাত নয় ঘটিকায় তেজগাঁও বিভাগের শেরেবাংলা নগর থানাধীন ধানমণ্ডি ফুটওভার ব্রীজ ক্রসিংয়ে আন্তর্জাতিক শ্রম সংস্থায় কর্মরত প্রতীক রঞ্জন বিশীর মুঠোফোন, স্মার্টঘড়ি ও সোনার আংটি  ছিনতাই হয়। বিষয়টি তাৎক্ষনিকভাবে শেরেবাংলা নগর থানা পুলিশকে অবহিত করা হয়। শেরেবাংলা নগর থানা পুলিশ অতি দ্রুত ছিনতাইকৃত মূল্যবান সামগ্রী উদ্ধার করতে সক্ষম হয়েছে। 
ভারতে ২০ বছর ধরে পুলিশ সার্ভিসে নিয়োজিত থাকার অভিজ্ঞতা থেকে তিনি উল্লেখ করেছেন ছিনতাইকৃত মালামাল  উদ্ধার করাটা অত্যন্ত চ্যালেঞ্জিং ও কষ্টসাধ্য বিষয়। তেজগাঁও বিভাগের শেরেবাংলা নগর থানা সেই কাজটিই করে দেখিয়েছে। এটা সম্ভব হয়েছে তাদের আন্তরিকতা ও  সমন্বিত প্রচেষ্টায়।
এ বিষয়ে তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ শহীদুল্লাহ বিপিএম-সেবা, পিপিএম-সেবা জানান, ‘গত ৪ জুন জাতিসংঘ অফিসের একজন কর্মকর্তা ধানমন্ডি ৪ নম্বর সড়কের ফুটওভার ব্রীজের রোড ক্রসিংয়ের সময় ছিনতাইয়ের কবলে পড়েন। তাৎক্ষণিক বিষয়টি শেরেবাংলা নগর থানা পুলিশকে জানানো হলে আমরা অনুসন্ধান শুরু করি। পরে ছিনতাইকারী চক্রের এক সদস্যকে লক্ষ্মীপুর থেকে গ্রেপ্তার করে তার কাছ থেকে ছিনতাইকৃত কিছু মালামাল উদ্ধার করি। এই সময়ে ছিনতাইয়ে ব্যবহৃত চাকু উদ্ধার করে পুলিশ। জাতিসংঘ কর্মকর্তার বক্তব্য অনুযায়ী, ছিনতাইয়ে অংশ নেয়া তিন সদস্যের সকলকে আমরা গ্রেপ্তার করতে সক্ষম হই এবং সমস্ত মালামাল উদ্ধার করি। গ্রেফতারকৃত তিনজনই বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে’।

BBS cable ad

মেট্রোপলিটন পুলিশ এর আরও খবর: